HAPPY RAJINIKANTH TO BIRTHDAY :D

আজকে এমন একজনের জন্মদিন যার জন্ম হওয়ায় হয়তো স্বয়ং জন্মদিন খুশি হয়েছিলো এবং পেয়েছিল তার আসল গৌরব। যার কোন নির্দিষ্ট সিনেমাপ্রেমী জাতি নেই, যার কোন নির্দিষ্ট সিনেমাপ্রেমী ধর্ম নেই, যার কোন নির্দিষ্ট সিনেমাপ্রেমী এলাকা নেই… তিনি সমগ্র ভারতের সমগ্র ধর্মের সমগ্রজাতির সিনেমাপ্রেমীদের সুপারস্টার… সবাই তাকে থালাইবা (নেতা) বলেই ডাকে… ১৯৭৫ সালে ব্যাঙ্গালোরের সামান্য বাস কন্ডাক্টর থেকে যিনি Apoorva Raagangal সিনেমার মাধ্যমে পদার্পন করেছিলেন রুপালি জগতে, সে যাত্রা আজও অব্যাহত… এই ২০১৬ সালে এসেও এখনো তার জৌলুস এতটুকুও কমেনি, মুক্তির অপেক্ষায় আছে রোবট ২.০ এর মত সিনেমা… সিনেমাজগতে সে তার কিছু ইউনিক স্ট্যাইলের জন্য বিখ্যাত যে স্ট্যাইলগুলো হয়তো তার মত আর কেউ পারবে না কিংবা অন্য কাউকে তা মানাবে না… পদ্মবিভূষণ খেতাব প্রাপ্ত এই অভিনেতার বর্ণাঢ্য ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল হিট সুপারহিট ব্লকবাস্টার মুভি থাকলেও আমার দেখা তার অভিনীত মুভির সংখ্যা খুবই কম। যদিও আমি একজন সাউথ মুভি ফ্রিক তবুও কেম্নে জানি তার মুভি খুব বেশি দেখা হয় নাই। তার যে কয়েকটা মুভি দেখার সৌভাগ্য আমার হয়েছে সেগুলো হচ্ছেঃ

 

১. কাবালিঃ এভারেজ মুভি… শুধু শুধুই হাইপ সৃষ্টি করা হয়েছিল।

২. লিংগাঃ এটাও এভারেজ মুভি, তবে বেটার দ্যান কাবালি।

৩. কোচাদাইয়াঃ এনিমেটেড মুভি, অথচ দেখে মনে হচ্ছিলো সেই ছোটবেলার কোন কার্টুন দেখতেছি… ফালতু।

৪. রোবট/এন্থিরানঃ ব্লকবাস্টার হিট মুভি… আমার কাছেও অনেক ভাল লাগছিলো। এটার সিক্যুয়েল ২.০ আসবে আগামী বছর, অধীর আগ্রহে অপেক্ষা করছি।

৫. কুসিলান/কথানায়কুডুঃ মুভিটা মোটামুটি ভালই লাগছে। এটার হিন্দী রিমেক শাহরুখের “বিল্লু বারবার”।

৬. শিভাজী – দ্য বসঃ মূলত এই মুভি দিয়েই প্রথম রজনীকান্তের মুভি দেখা। অসম্ভব পছন্দের একটা মুভি আমার। কতবার যে দেখছি তার ইয়ত্তা নাই। এখনো সময় পাইলেই দেখি এই মুভি।

৭. চন্দ্রমুখীঃ ভুল ভুলাইয়া সিনেমার অরিজিনাল এই মুভিটাও অনেক ভাল লাগছিলো।

 

সুপারস্টারের আর কোন পূর্ণাংগ মুভি আমি দেখছি বলে মনে পড়ে না। তবে তার “বাশা” মুভিটা দেখার খুব ইচ্ছা আছে।

 

ব্যক্তিগত জীবনে থালাইভা ২ মেয়ের জনক। ঐশ্বরিয়া ও সৌন্দ্রিয়া দুজনই ডিরেক্টর। বড় জামাই সুপারস্টার ধানুশ। ভাতিজা মিউজিক ডিরেক্টর অনিরুদ্ধ।

 

আজ থালাইভার ৬৬ তম জন্মদিন। ১৯৫০ সালের ১২ই ডিসেম্বর জন্মেছিলেন শিভাজী রাও গায়কোয়াড় তথা সুপারস্টার থালাইভা রজনীকান্ত।

“HAPPY RAJINIKANTH TO BIRTHDAY”

.

.

.

#HasanMRp

Rajinikanth-birthday

(Visited 169 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন