Indru Netru Naalai – বর্তমান অতীত ভবিষ্যৎ… টাইম মেশিন থাকলে তা আমাদের জন্য উপকারী না অপকারী হত জানতে হলে দেখুন এই তামিল সাই-ফাই মুভিটি
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

Indru Netru Naalai মানে হল বর্তমান অতীত ভবিষ্যৎ। নাম শুনেই বোঝা যাচ্ছে সিনেমার কাহিনী সময় নিয়ে। টাইম ট্রাভেল মেশিনের কথা তো আমরা শুনেছি। এই টাইম ট্রাভেল মেশিন নিয়েই তৈরী হয়েছে এই তামিল সায়েন্স ফিকশন থ্রিলার কমেডি মুভিটি।

 

প্লটঃ ২০৬৫ সালে বিজ্ঞানী আরিয়া একটি টাইম ট্রাভেল মেশিন তৈরি করেন। পরীক্ষামূলক কাজে যখন তিনি যন্ত্রটিকে ৫০ বছর পিছনে পাঠান এরপর আর সেটি ফেরত আসেনা। ঘটনাচক্রে যন্ত্রটি পায় এলাংগো, পুলি এবং পার্থসারথী নামে তিন ব্যক্তি। এরপর নানান ঘটনা ঘটতে থাকে যন্ত্রটিকে ঘিরে। এর মধ্যে ভাল কিছুও ঘটে, আবার খারাপ কিছুও ঘটে। ভাল মন্দের মিশেলে পাল্টে যায় তাদের এবং তাদের সংশ্লিষ্ট প্রত্যেকের জীবন। কোঝান্দাইভেলু নামে এক ভিলেনের আবির্ভাবে নেমে আসে বিরাট সমস্যা। এই সমস্যা থেকে উত্তরণের জন্য কি কি করে এলাংগো ও পুলি, এবং আসলেই কি তারা সেই সমস্যা থেকে মুক্তি পায় নাকি পায়না তা মুভিটি দেখলেই জানতে পারবেন।

 

অভিনয়েঃ Vishnu Vishal, Mia George, Karunakaran, P. Ravi Shankar, Arya, T. M. Karthik

.

আমার কাছে মুভিটা এত ভাল লাগছে যে বাংলা সাব না করে থাকতে পারলাম না। মুভির রানিংটাইম ২:১৯:০৬ দেখে নিয়ে মুভিটা নামান এবং উপভোগ করুন বাংলা সাব দিয়ে। মুভি হিসেবে এটি আমার করা ৩য় বাংলা সাব। যদি ভাল লাগে তাহলে সাবসিনে লগইন করে রেটিং দিতে ভুলবেন না যেন।

.
মুভি ডাউনলোড লিঙ্কঃ (টরেন্ট)
টরেন্টে ঢুকলেই অনেকগুলো ডিরেক্ট লিঙ্ক পাবেন। যেটা এক্টিভ আছে সেটা নামিয়ে নিবেন প্লিজ।
.
বাংলা সাবটাইটেল লিঙ্কঃ
=============
.
.
.
#HasanMRp
Indru-Netru-Naalai2

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন