Eedo Rakam Aado Rakam (২০১৬) তেলুগু ব্লকবাস্টার রোমান্টিক কমেডি… টাইমপাসের জন্য ভালই…
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0
Eedo Rakam Aado Rakam (২০১৬) তেলুগু মুভি শর্ট রিভিউ ====>

মানচু ভিষ্ণু, রাজ তরুণ, হিবাহ প্যাটেল এবং সোনারিকা ভাদুরিয়া অভিনীত রোমান্টিক কমেডি তেলুগু মুভিটির ভাল প্রিন্টের জন্য অনেকদিন থেকে ওয়েট করতেছিলাম। অবশেষে পেলাম এবং মুভিটি দেখেও ফেললাম। কিছু কিছু মুভি থাকে যেগুলোতে বিশেষ কিছু না খুঁজে শুধুই উপভোগ করতে হয়। এই মুভিটাও সেরকমই। মুভিতে স্পেশাল কিছু খুঁজতে যাবেন তো ধরা খাবেন। ফুলটু এঞ্জয়মেন্টের জন্য এরকম মুভি মাঝে মাঝে অনেক কাজে দেয়। সম্পূর্ণ মুভি কমেডিতে ভরপুর সাথে আছে হালকা রোমান্স। রাজেন্দ্র প্রসাদ, পোসানী কৃষ্ণা মুরালি, রভি বাবুর কমেডি এঞ্জয় করার মতই ছিল। হিবাহ প্যাটেল মেয়েটাকে এমনিতেই আমার অনেক ভাল লাগে, এই মুভিতেও এর ব্যতিক্রম হয়নি। আর সোনারিকা ভাদুরিয়া মেয়েটার এটা আমার দেখা ২য় মুভি (মুভিই রিলিজ হইছে ৩টা), মেয়েটা সুন্দর আছে কিন্তু। টাইটেল ট্রাকে সুনীলের স্পেশাল এপিয়ারেন্স ভালই ছিল।

 

মুভিটা পাঞ্জাবি ব্লকবাস্টার মুভি “ক্যারি অন জাট্টা” এর রিমেক। তবে আমার কাছে হাউসফুল সিরিজেরও এডাপ্টেশন মনে হইছে কিছুটা। যাইহোক, মুভিটা অনেক ভাল রিভিউ পাইছিলো এবং বক্সঅফিসেও হিট (উইকি অনুযায়ী ব্লকবাস্টার) ছিল। একদম পরিচিত কাহিনী ও এক্সপেক্টেড সবকিছু। তাই মুভিটা দেখার সময় মনে হতেই পারে মুভিটা মনে হয় আগেও দেখছি। মুভির পাশাপাশি গানগুলাও মোটামুটি ভালই লাগছে।

ERAR-002

প্লটঃ অর্জুন এবং অশ্বিন দুজন ভাল বন্ধু। আরেক বন্ধুর বিয়েতে গিয়ে দুজনের পরিচয় হয় নিলাভানি এবং সুপ্রিয়ার সাথে। অর্জুন যদিও বড়লোক বাবা এডভোকেট নারায়ণের ছেলে তবুও সিম্পেথি পাওয়ার জন্য নিলাভানিকে জানায় সে অনাথ। ঘটনাচক্রে প্রেম হওয়ার ১ ঘন্টা পরেই বিয়ে হয়ে যায় অর্জুন এবং নিলাভানির। এরপরই ঘটতে থাকে মজার সব ঘটনা। অর্জুন এবং অশ্বিন দুই বন্ধু মিলে যতই সমস্যার সমাধান করতে যায় ঘটনায় ততই প্যাঁচ লাগতে থাকে।

.
সংবিধিবদ্ধ সতর্কীকরণঃ

হাতে সময় থাকলে কোন ধরণের এক্সপেক্টেশন না রেখে এবং ফুল অন কমেডি উপভোগ করতে চাইলে মুভিটা দেখা যায়। আর যাদের কমেডি মুভিতে এলার্জি আছে তারা পাশ কাটিয়ে চলে গেলেই ভালো হয়।

.
ডিরেক্ট (ইউটিউব) লিঙ্কঃ https://youtu.be/U2aV2BCw49A
.
.
.
#SIMLA13MRp


মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন