Gentleman (২০১৬) তেলুগু রোমান্টিক থ্রিলার… নায়ক ন্যানি, হিরো নাকি ভিলেইন জানতে হলে দেখতে হবে এই মুভিটি
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

=====> জেন্টেলম্যান (২০১৬) তেলুগু মুভি রিভিউ <=====
ন্যাচারাল স্টার #ন্যানি অভিনীত মুভি #জেন্টেলম্যান। নায়িকা হিসেবে ছিল #নিভেদা থমাস এবং #সুরভী। ন্যানি সম্পর্কে নতুনকরে আর কি বলবো। সে যে শুধু শুধু নামেই ন্যাচারাল স্টার নয় তার প্রমাণ সে তার প্রতিটি মুভিতেই দিয়ে যাচ্ছে। লাগাতার হিটের পর হিট। সুরভীর এর আগে ৩টা মুভি দেখছি আমি যার মধ্যে #ইভান_ভিরামাথিরি এবং #ভেল্লাইল্লা_পাত্তাথারি অসম্ভব পছন্দের দুইটা আমার। নিভেদা থমাসের এই মুভির মাধ্যমেই তেলুগু ডেব্যু হয়েছে। এমনকি এই মুভির জন্য সে তেলুগু ভাষা শিখে নিজেই ডাবিং করেছে। মুভির ডিরেকশনে ছিল ইন্দ্রাগান্তি এবং মিউজিকে ছিল মেলডি ব্রাম্মা হিসেবে পরিচিত মানি শর্মা।

.

Nani-Gentleman-Movie-Wallpapers-11

 

প্লটঃ ক্যাথরিন এবং ঐশ্বরিয়া বিমানের পাশাপাশি সিটে বসে লন্ডন থেকে হায়দ্রাবাদ ফিরছে। সময় কাটানোর জন্য তারা নিজেদের বয়ফ্রেন্ড এবং হবু বর সম্পর্কে গল্প করতে থাকে। ক্যাথরিনের বয়ফ্রেন্ড গৌতম এডভেঞ্চার ক্লাবের মালিক। অপরদিকে ঐশ্বরিয়ার হবু বর এওয়ার্ড উইনিং উদ্যোক্তা জয় মুল্লাপুড়ি যে কিনা জয়গৌরি ফাইন্যান্স এর মালিকের ছেলে। হায়দ্রাবাদে নেমে ক্যাথরিন দেখতে পায় ঐশ্বরিয়াকে নেয়ার জন্য তার যে হবু বর এসেছে মানে জয়, সে দেখতে হুবহু গৌতমের মত। কিভাবে সম্ভব??? গৌতম কিংবা জয় কি তাহলে একই সাথে দুই মেয়ের সাথে প্রেম করে ধোঁকা দিচ্ছে??? নাকি এর পেছনে লুকিয়ে আছে অন্য কোন সত্য??? জানতে হলে দেখতে হবে মুভিটি।

.

 

মুভিটা দেখলাম এবং মনে হল ন্যানির আরো একটি ভাল তেলুগু মুভি দেখলাম। ইদানিং ভাল তেলুগু মুভি পাওয়া কষ্টকর হয়ে গেছে। এর মধ্যেই যে অল্পকিছু ভাল মুভি পাওয়া যাচ্ছে তাই গো-গ্রাসে গিলতে হয়। আমার মত মুভি ফ্রিক যার একদিন মুভি না দেখলে পেটের ভাত হজম হয়না তাদের জন্য ব্যাপারটা কষ্টেরই। যাইহোক, এবারে মুভিটির প্লাস মাইনাস মিলিয়েই বিভিন্ন দিক নিয়ে বলবো।

 

 

=>  মুভিটি যেহেতু রোমান্টিক থ্রিলার, তাই একথা স্বীকার করতেই হয় মুভির স্টোরি অনেক ভাল হইছে। পুরো সিনেমা জুড়েই যেমন রোমান্টিকতার ছোঁয়া ছিল তেমনি ছিল থ্রিলিং ইলেমেন্টস। প্রথম অর্ধে প্রেমের ছড়াছড়ি আর দ্বিতীয়ার্ধে সাসপেন্স। এর মধ্যেই যতটুকু একশন সিন ছিল ভাল লাগছে। মুভির যে ট্যাগলাইন, “হিরো অর ভিলেন” এই ব্যাপারটা ফুটিয়ে তোলায় ডিরেক্টর আসলে সফল।

 

=> মুভির বিজিএম, মিউজিক ভাল লাগছে। মানি শর্মাকে তো আর এমনি এমনি মেলডি ব্রাম্মা বলা হয়না। তার মিউজিকগুলা আমার ভালই লাগে।

 

=> লিড ৩ জনের অভিনয়ের কথা তো আগেই বলছি। নায়িকা দুজনের মধ্যে নিভেদা একটু বেশিই আলো কেড়ে নিয়েছে সুরভীর চেয়ে। বাকীরা যার যার অবস্থান থেকে ডিরেক্টর যেমন চেয়েছে তেমন পারফর্মেন্সই দিয়েছে।

 

=> মুভির সবচেয়ে দুর্বল দিক যেটা আমার মনে হয়েছে তা হচ্ছে মুভির ক্ল্যাইমেক্স এবং টুইস্ট। অনেক আগে থেকেই প্রেডিক্ট করা যাচ্ছে এরপর কি হতে যাচ্ছে এবং ক্ল্যাইমেক্সে কি ঘটবে। যদিও পুরোপুরি মেলেনি, সামান্য এদিক ওদিক হয়েছে মাত্র। কিছু কিছু টুইস্ট দূর্দান্ত থাকলেও বেশ কিছু টুইস্ট প্রেডিক্টেবল বলেই মনে হয়েছে। তাই শেষ পর্যন্ত ওই কিছু কিছু টুইস্ট আর আমার কাছে টুইস্ট লাগেনি।

[ক্ল্যাইমেক্স বুঝে ফেলার ব্যাপারটা আমার সাথে ঘটছে বলেই সবার সাথে ঘটবে এমনটা নাও হতে পারে]

 

ওভারঅল, মুভিটা বেশ এন্টারটেইনিং। একবার হলেও মুভিটা সবার দেখা উচিত। সত্যি কথা বলতে কি মুভিটা দেখার সময় আমার #শাহরুখ খানের #বাজিগর মুভির কথা খুব মনে পড়ছিল। এটা দেখে আবার মনে কইরেন না যে মুভিটা বাজিগরের মত। বাজিগর বাজিগরই, আর এইটা জেন্টেলম্যান। আসলে আমার যেটা মনে পড়ছিল তা হল নায়কের পজেটিভ-নেগেটিভ ডুয়াল এক্সপ্রেশন। ন্যানিকে অনেক ভাল লাগছে এই ডুয়াল এক্সপ্রেশনে। ভবিষ্যতে আরো কিছু মুভিতে এরকম রোল চাই ওর। নায়কের নেগেটিভ ক্যারেক্টার দেখতে আমার খুবই ভাল লাগে, তবে সেটা হতে হবে হিরোইক নেগেটিভিটি।

.
IMDb রেটিং: ৭.৩/১০ (পরিবর্তনশীল)

আমার রেটিং: ৮/১০

.

 

অভিনয়েঃ ন্যানি, নিভেদা থমাস, সুরভী, শ্রীনিবাস আভসারালা, ভান্নেলা কিশোর

.

 

#টরেন্ট_ডাউনলোড_লিঙ্কঃ

★  ৩ জিবিঃ http://tamilrockers.la/index.php/topic/47347-gentleman-2016-telugu-hq-720p-hdrip-x264-51-ac3-3gb/

 

★  ১.৪ জিবিঃ http://tamilrockers.la/index.php/topic/47354-gentleman-2016-telugu-720p-hdrip-x264-ac3-51-14gb/

 

★  ৭০০ এমবিঃ http://tamilrockers.la/index.php/topic/47350-gentleman-2016-telugu-hdrip-x264-mp3-700mb/

 

★  ৫০০ এমবিঃ http://tamilrockers.la/index.php/topic/47357-gentleman-2016-telugu-hdrip-x264-mp3-500mb/

 

#ডিরেক্ট_ডাউনলোড_লিঙ্কঃ

★  ৩ জিবিঃ http://turbobit.net/4qsr0cmf2cgm.html

 

★  ১.৪ জিবিঃ http://usersfiles.com/2l38cplwby7b

 

★  ৭০০ এমবিঃ http://usersfiles.com/0izrgtmcus7p

 

★  ৫০০ এমবিঃ http://uptobox.com/avenhb2i9t9z

 

.

বিঃদ্রঃ মুভিটি কোন প্রকার সাবটাইটেল এবং ডাবিং বের হয়নি। ‘আকাশ আহমেদ’ মুভিটির বাংলা সাবটাইটেল বানাতে আগ্রহী। বাংলা সাব কিংবা এর আগেই যদি ইংলিশ সাব বের হয় তো পোস্ট আপডেট করে লিঙ্ক দিয়ে দেয়া হবে। এর আগে দেখতে চাইলে সাব ছাড়াই দেখতে হবে। মুভির ডায়লগগুলো এমন যে যারা নিয়মিত অরিজিনাল ভাষায় তেলুগু মুভি দেখেন তাদের বুঝতে সমস্যা হওয়ার কথা না। তাই ইচ্ছা করলে দেখে নিতে পারেন সাব ছাড়াই।

.

.

.

#SIMLA13MRp

 

Gentleman (2016)
Gentleman poster Rating: 7.4/10 (331 votes)
Director: Mohan Krishna Indraganti, Mohana Krishna Indraganti
Writer: David Nathan (story), Mohan Krishna Indraganti (screenplay), Mohan Krishna Indraganti (dialogue), Sirivennela Seetharama Sastry (lyricist), Ramajogaiah Sastry (lyricist)
Stars: Nani, Surabhi, Niveda Thomas, Vennela Kishore
Runtime: 144 min
Rated: N/A
Genre: Action, Mystery, Romance
Released: 17 Jun 2016
Plot: While returning from London to Hyderabad, two women co-passengers develop a friendship instantly. To kill time, they start telling about the man in their lifes and their story. Catherine (...

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন