ডিফারেন্ট প্লটের ডিফারেন্ট তামিল মুভি, ভালো লাগার মুভি !
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0
vishals-naan-sigappu-manithan-first-look-poster_138329804600
Narcolepsy (নারকোলেপ্সি) – একটি স্লিপিং ডিজঅর্ডার । প্রতি ১ লাখ মানুষের মধ্যে ১ জন এই ডিজঅর্ডারে আক্রান্ত । যখন – তখন হঠাৎ করে ঘুমিয়ে যাওয়া এই রোগের প্রধান লক্ষণ । আর এই ঘুম ১০ মিনিটও হতে পারে, আবার ১ ঘনটাও হতে পারে । যে এই ডিজঅর্ডার আক্রান্ত, সে সবকিছু স্বাভাবিকভাবে ভালোই করতে পারে । হঠাৎ একটি আকস্মিক শব্দ শুনলেই সে ঘুমিয়ে পরবে, যে অবস্থাতেই থাকুক না কেন । এর মতো রাগ, দুঃখ, কোন শক, হাসি ইত্যাদি আবেগের এক্সট্রিম অবস্থার জন্যও সে ঘুমিয়ে পরবে । ইভেন এই রোগে সেক্সও নিষেধ কারণ আবেগের সেই এক্সট্রিম অবস্থা। কিন্তু আশ্চর্যের ব্যাপার, সাধারণ মানুষ ঘুমন্ত অবস্থায় তার ব্রেইন তেমন একটা একটিভ না রাখতে পারলেও এই ডিজঅর্ডারে আক্রান্ত মানুষের ব্রেইন ঘুমন্ত অবস্থায়ও স্বাভাবিক ভাবেই কাজ করে । সে সব শুনে, বুঝতে পারে, এমনকি ঘুম থেকে উঠার পরেও সে ঘুমন্ত অবস্থার সবকিছুই খুব স্বাভাবিক ভাবেই মনে রাখতে পারে । টমাস আলভা এডিসন, ওইন্সটন চার্চিলও এই রোগে আক্রান্ত ছিলেন ।
—————————————————————————————-
এমন ডিফারেন্ট একটা প্লট নিয়েই এই মুভিটি । আর এমন প্লট তামিল ফিল্ম জগতে প্রথম । মুভি সম্পর্কে তথ্য গুলোঃ
●► মুভির নামঃ Naan Sigappu Manithan (2014 film)
●► জেনরঃ সাইকোলজিক্যাল রোমান্টিক থ্রিলার
●► অভিনয়ঃ Actor Vishal. , Lakshmi Menon , Iniya
●► রিলিজ ডেটঃ ১১ এপ্রিল, ২০১৪
●► IMDb রেটঃ ৬.৬
●► পার্সোনাল রেটঃ ৮.৪
●► বক্স অফিসঃ ব্লকবাসটার হিট (৬৬ কোটি)
●► উইকি লিঙ্ক
●► IMDb লিঙ্ক
●► ইংরেজি সাব সহ ট্রেইলার লিঙ্ক
—————————————————————————————–
naan-sigappu-manithan-poster-facebook
★★★ কাহিনীঃ ইন্দিরান, যে এই ডিজঅর্ডারে আক্রান্ত । ছোট থেকেই তার সাথে সবসময়ই কারো না কারো থাকা লাগতো । সে তার এই রোগের জন্য ভালো একটা জবও করতে পারে নি যদিও সে ক্লাস টপার ছিল । এরপরেও সে ছোটখাট একটা চাকরি করে, তার কয়েকটা স্বপ্নকে সত্যিও করতে পারে । একটা স্বপ্ন হচ্ছে কোন একটা এঞ্জেলকে নিজের করে পাওয়া । ভালোই যেতে থাকে সব । হঠাৎ একটি . . . . ! ! ! এরপর থেকে এমন কিছু দেখতে হবে আপনাকে যা আপনি চিন্তাও করতে পারবেন না । আসলেই, চিন্তাও করতে পারবেন না এমন কিছু !
—————————————————————————————–
★★★ মুভিতে নায়ক ভিশালের অভিনয় অনেক ভালো লেগেছে । চশমা পড়া অবস্থায় তার ইনোসেন্ট লুকটা খুবই ভালো লাগে । এছাড়া প্রত্যেকের অভিনয় ভালোই লাগে । অন্যান্য সাউথ মুভিতে আমরা যা দেখি যে নায়িকা অনেক কিউট কিন্তু এই মুভির নায়িকাকে আমার ভালো লাগে নাই যদিও তার অভিনয় যথেষ্ট ভালো । আর হ্যাঁ, মুভির মিউজিকের ব্যাপারে অবশ্যই পজেটিভ কিছুই বলা লাগবে । কেননা, গান প্রত্যেকটাই অনেক সুন্দর সাথে চিত্রায়নও । গানের লিঙ্ক !
গানটা ভালোই লাগছে 😀 :) অনেক ভালো :)
***ডিফারেন্ট একটা মুভি । দেখলে ভালো লাগবে এই কথাটা অন্তত বলতে পারি ! :)
হ্যাপি মুভি টাইম ! :)
.
✪ ডাউনলোড লিংক ↓
কোন জীবিত টরেন্ট লিঙ্ক পেলাম না ! :( তাই Youtube ই একমাত্র ভরসা । এখান থেকে মুভি নামিয়ে এরপর ইংরেজি সাব নামিয়ে Sync করে দেখতে পারবেন :)
.
*** এই রিভিউটা “মুভি এন্ড সিরিজ অ্যাডিক্টেড” গ্রুপে আমার করা ২০১৪ সালের ৩১ ডিসেম্বরের রিভিউ । লিঙ্ক এডিট করে রি-পোস্ট করলাম :) ***

Naan Sigappu Manithan (2014)
Naan Sigappu Manithan poster Rating: 6.6/10 (551 votes)
Director: Thiru
Writer: Thiru
Stars: Vishal, Lakshmi Menon, Iniya, Saranya Ponvannan
Runtime: 149 min
Rated: N/A
Genre: Action, Drama
Released: 11 Apr 2014
Plot: A narcoleptic becomes a vigilante when tragedy strikes.

এই পোস্টটিতে ৫ টি মন্তব্য করা হয়েছে

  1. এই মুভির শুরুটা ইম্প্রেসিভ… কিন্তু সেকেণ্ড হাফটা পুরোপুরি সনি টিভির ক্রাইম পেট্রোল ছাড়া আর কিছু নয়… তামিল মুভির এই জাতীয় প্রবণতা নতুন কিছু নয়… আনকমন কোন রোগকে ফোকাস করে শেষমেষ খুব সাধারণ কাহিনীর গল্প ফাদে…. দর্শকদের জন্য এটা একটা প্রতারণা ছাড়া আর কিছু নয়…

  2. Milon Paul tor sure ai disorder ase
    Ragamuffin Rupu Anjum Islam Alamgir Hossen Rupa Deb Nath

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন