উইল স্মিথ ও তার ছেলে জ্যাডেন স্মিথ আসছে ‘After Earth’ নিয়ে (ফার্স্ট লুক)

উইল স্মিথ এবং তার ছেলে জ্যাডেন স্মিথকে আমরা শেষ একসাথে অভিনয় করতে দেখেছি ২০০৬ সালে। মুভিটির নাম ছিল পারসুইট অব হ্যাপিনেস। বায়োগ্রাফি-ড্রামা জেনারে এই মুভিটি অনেকেরই প্রিয় মুভির লিস্টে স্থান করে নিয়েছে। সেই ছোট্ট জ্যাডেন এর পর অভিনয় করে কারাতে কিড মুভিতে। যদিও উইল স্মিথ এই মুভিতে ছিলো। তবে পিতা-পুত্র আবার দুনিয়া মাতাতে আসছে সাই-ফাই ‘After Earth’ মুভি নিয়ে।

মুভিতে উইল স্মিথকে যেখা যাবে একজন নভোচারী হিসেবে যে কিনা তার ছেলেকে নিয়ে মহাকাশে এক্সপ্লোর করতে এসে দুর্ঘটনায় পরে। ফলে তাদের স্পেসশিপ ক্রাশ ল্যান্ডিং এ বাধ্য হয় আমাদের এই পৃথিবীতে। তবে সেই পৃথিবীতে কোনো মানুষ ছিলো না- তারা বসবাসের অযোগ্য দুনিয়া ছেড়ে চলে গেছে ১০০০ বছর আগেই !

শ্বাসরুদ্ধকর অ্যাকশন দৃশ্যে ভরপুর এই মুভিটির ট্রেইলারে (ফেসবুক লিঙ্ক) জ্যাডেনকে কারাতে কিড মুভির চেয়ে বেশ বড়ই মনে হয়।

ধীরে ধীরে বাবার অ্যাকশন হিরো রোল নেওয়ার জন্য যে নিজেকে যোগ্য করে তুলছে।





তবে শুধু একশানই আছে এই মুভিতে? বাবা-ছেলে যে মুভির প্রধান দুই ক্যারেক্টার সেখানে তাদের অসাধারন ক্যামেস্ট্রি না থেকেই পারে না।

জ্যাডেন জানাচ্ছেন মুভিটির একশান দৃশ্যে চেয়ে এই আবেগঘন দৃশ্যগুলো করাই তাদের জন্য কঠিন ছিলো। কারন বাবা-ছেলে উভয়েই চাচ্ছিলেন এই দৃশ্য গুলো যেন পারসুইট অফ হ্যাপিনেস এর চেয়ে আবেগঘন ও মনে রাখার মত হয়।

এত সব কিছু দেখার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে ৭ জুন ২০১৩ পর্যন্ত!

(Visited 35 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন