বলিউডে কাঁপাতে আসছে তাহমিনা, সানি লিওনের দিন কি তবে শেষ?
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

তাহমিনা আফজলকে চেনেন? বিশেষজ্ঞরা ধারনা করছেন সানি লিওনের বাড়া ভাতে ছাই দিতে এই হট বেব যথেষ্ট। সানি-প্রেমে মাতোয়ারা দেশে তাহমিনা হঠাত্‍‌ দমকা হাওয়া, বলাই যায়।। খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন তাহমিনা। সানিকে সমানে সমানে টক্কর দেওয়ার হিম্মত রাখা দুই সন্তানের মা তহমিনা আফজলের সঙ্গে পরিচয় করে নেওয়া যাক।

50998557

পাকস্তানি তহমিনা শুধু নামী মডেলই নন, দুর্দান্ত সফটবল প্লেয়ারও। মার্কিন যুক্তরাষ্ট্রেই কেটেছে মেয়েবেলা। খেলাধুলোর জন্য নিউ ইয়র্কে স্কলারশিপ পেয়েছেন। ব্যাচেলার ডিগ্রি শেষ করে পুরোপুরি মডেলিং কেরিয়ারকেই বেছে নেন। কয়েকটি মিউজিক ভিডিয়োতে তহমিনার সাহসী লুকের জেরে দুনিয়াজুড়ে বিতর্কিত। পাকিস্তানেও তুমুল সমালোচনার মুখে পড়ে।

যদিও সেই সব সমালোচনাকে উড়িয়ে ৩০ বছর বয়সি তহমিনার বক্তব্য, ‘নিজের সুন্দর শরীরটা দেখিয়ে কারও তো কোনও ক্ষতি করছি না। আমার সমর্থনে কয়েক হাজার পুরুষ পাশে রয়েছেন। আর আমার পরিবার আমার পাশে আছে, তাই ভয় পাই না।’


এই পোস্টটিতে ৯ টি মন্তব্য করা হয়েছে

  1. kothy sunny r kothay tahmina shudhu oi hot body e ki sob r baki actress r ki akal porse protita actress r alada alada activity thake sunny r dhare kache o jawar moto kono activity dekhtesi nah

  2. কি বিচ্ছিরি দেখতে… খবিশ !!!

  3. Nayem says:

    kicu din dhore faltu article post kora hoitece…… #admin

  4. Bulbul Ahmed says:

    শ্রদ্ধেয় এবং সম্মানিত বাইস্কোপ ভাইজান, আপনি কি জানেন? বাংলাদেশে দশ হাজারের বেশি অনলাইন পত্রিকা আছে যার মধ্যে ৯৫% চটি পত্রিকা। ওনারা জানে আমার মতো পাবলিক লুকাইয়া লুকাইয়া কোনটা খায়। তাই নিশ্চিতভাবে বলা যায় এই পোষ্টের মাধ্যমে আপনার ওয়েব সাইটে ভিজিটর হিটও অনেক ভালো। আপনাদের এই জ্ঞানমুগ্ধ পোষ্টের ছবি এবং টাইটেল দেখে বুঝলাম একটা তাহমিনা মহাসমারোহে আসতেছে, আরেকজন সানিলিওনকে টপকাতে, খুবই খুশির কথা। তবে বাইস্কোপ ভাইজান একটা প্রশ্ন ভবিষ্যতে আমার মা, বোন, অথবা ভাইয়ের সামনে কি বাইস্কোপের পোষ্ট দেখতে পারবো?? যদি বিশেষ বয়সের বিশেষ সময়সূচী থাকে তাও বলে দিবেন। উত্তর দিবেন কিন্তু…. আমি কিন্তু আশায় থাকবো। সৃষ্টিকর্তা আপনাদের সহায় হোন। আপনারা সফল হোন, সুন্দর হোন…..।

  5. আকর্ষণীয় ডিজাইনের চশমা ও সানগ্লাস ঘরে বসে পেতে চাইলে ক্লিক করুন ড্রিমারস অনলাইন শপ

    ফেসবুক পেজ থেকে বেছে নিন পছন্দের চশমা বা সানগ্লাস আর অর্ডার করুন ফেসবুক থেকেই। সরাসরি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। পন্য হাতে পেয়ে মুল্য পরিশোধ করুন।
    পেজটিতে লাইক দিয়ে একটিভ থাকুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ ।

    ভিসিট করুন https://www.facebook.com/dreamersdreambd

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন