শাহরুখ খানের গাড়িতে ঢিল
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

অসহিষ্ণুতা বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না কিং খানের। আমেদাবাদে এবার হামলার মুখে পড়ল শাহরুখ খানের গাড়ি। তবে, সেই সময় তিনি নিজে গাড়িতে উপস্থিত না থাকায় নিরাপদেই আছেন বলিউডের বাদশা।

নিজের জন্মদিনে অসহিষ্ণুতা নিয়ে মুখ খুলে দেশজুড়ে বিতর্কের মুখে পড়েছিলেন শাহরুখ। তবে, মাস তিনেকে অনেকটাই থিতিয়েছে সেই অধ্যায়। বিতর্ক ধামাচাপা দিতে শাহরুখ নিজেও সচেষ্ট হয়েছেন। তবে, নিভে আসা সেই আগুন মাঝেমধ্যেই ফের ধিকিধিকি জ্বলে উঠছে।

49656-ra
এ মাসেরই শুরুর দিকে গুজরাতের ভুজে নিজের আপকামিং ফিল্ম রইসের শ্যুটিং-এ গিয়ে গেরুয়া রাজনীতির তোপের মুখে পড়তে হয়েছে শাহরুখকে। জেলাপ্রশাসকের দপ্তরের বাইরে শাহরুখের বিরুদ্ধে স্লোগান তুলে বিক্ষোভ দেখান বিশ্ব হিন্দু পরিষদের সমর্থকরা।

আর এবার আহমেদাবাদে শ্যুটিং স্পটের দিকে যাওয়ার সময় রবিবার সকালে আক্রমণের মুখে পড়ল SRK-র গাড়ি। সংবাদসংস্থা ANI নিজেদের অফিসিয়াল টুইট হ্যান্ডেলে জানিয়েছে, শাহরুখের গাড়ি লক্ষ করে পাথর ছোড়ে একদল অপরিচিত লোক। সেই সময় কিং খান নিজে গাড়িতে ছিলেন না। এই ঘটনায় কেউ আহত হননি। এই ঘটনায় এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি শাহরুখ।


রাহুল ঢোলকিয়া পরিচালিত ফিল্ম রইস এ বছর ঈদের সময় মুক্তি পাচ্ছে। শাহরুখ ছাড়াও এই ফিল্মে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান।

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

  1. আকর্ষণীয় ডিজাইনের চশমা ও সানগ্লাস ঘরে বসে পেতে চাইলে ক্লিক করুন ড্রিমারস অনলাইন শপ

    ফেসবুক পেজ থেকে বেছে নিন পছন্দের চশমা বা সানগ্লাস আর অর্ডার করুন ফেসবুক থেকেই। সরাসরি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। পন্য হাতে পেয়ে মুল্য পরিশোধ করুন।
    পেজটিতে লাইক দিয়ে একটিভ থাকুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ ।

    ভিসিট করুন https://www.facebook.com/dreamersdreambd

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন