চার যোগ্যতম ব্যাচেলর অভিনেত্রী

 

1391491736becelor

বর্তমানে বলিউডে সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছেন বিয়ের জন্য যোগ্যতম কিছু অভিনেত্রীরা। সম্প্রতি তাদের মধ্যে অন্যতম চার জন অবিবাহিত অভিনেত্রীর কথা উল্লেখ করেছেন টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে।

সোনম কাপুর: প্রথমত বলিউড জগতে এসেই রণবীর কাপুরের সাথে প্রেমে জড়িয়ে পড়েন সোনম। সঞ্জয়লীলা বানশালী পরিচালিত একটি ছবিতে কাজ করার সময়ই তাদের মধ্যে এই প্রেম প্রেম ভাব চোখে পড়ে সবার। যদিও দীপিকা-রণবীর প্রেম শুরু হওয়ার কারণে তাদের এই সম্পর্ক আলোতে আসেনি। এরপর আই হেট লাভ স্টোরি ছবির পরিচালক পুনিত মালহোত্রার সাথে প্রেম হয় সোনমের। বর্তমানে এই স্টাইলিশ তারকা একা আছেন এবং বিয়ে নিয়ে আপাতত ভাবনা নেই।

পরিণীতি চোপড়া: প্রিয়াঙ্কা চোপড়ার কাজিন পরিণীতি চোপড়া লেডিস ভার্সেস রিকি ভাল ছবির পরিচালক মনিষ শর্মার সাথে সম্পর্কে জড়ান। যদিও এই সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। রূপালি পর্দার অনেক সহঅভিনেতার সাথে ঘনিষ্ঠ হয়েছেন পরিণীতি। কিন্তু কারো সাথে বাস্তবে কোনো সম্পর্ক হয়নি

সোনাক্ষি সিনহা: দাবাং ছবির মাধ্যমে সালমান খানের সাথে বলিউড অভিষেক হয়েছে সোনাক্ষি সিনহার। লুটেরা ছবির সহঅভিনেতা রণবীর সিংয়ের সাথে সোনাক্ষির প্রেমের গুজব ছড়ালেও সেই প্রেম বেশিদূর এগোয়নি। কারণ, সোনাক্ষির মামা পুনম ঘন ঘন শুটিংয়ের সেট ঘুরে যেতেন। আর…রাজকুমার ছবির অভিনেতা শহীদ কাপুরের সাথে সোনাক্ষির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। সত্যি ঘটনা সময় হলেই জানা যাবে। তবে আপাতত সোনাক্ষি বলিউডের যোগ্যতম ব্যাচেলর অভিনেত্রীদের একজন।

শ্রদ্ধা কাপুর: আশিকি টু ছবির সেটে শ্রদ্ধা কাপুরের সাথে কুনাল রয় কাপুরের প্রেম প্রেম ভাব শুরু হয়েছিল। শুটিং এর ফাঁকে আদিত্যের সাথেও জমে উঠেছিল বেশ। একটুআধটু বাইরে ঘুরাঘুরি হলেও তাদের সম্পর্কে খুব বেশি জানা যায়নি। তবে বর্তমানে বলিউডের যোগ্যতম ব্যাচেলর অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

(Visited 46 time, 1 visit today)

এই পোস্টটিতে ৩ টি মন্তব্য করা হয়েছে

  1. পথের পাঁচালি পথের পাঁচালি says:

    আম্র কাছে সোনাক্ষীকে কেন জানি ভাল লাগে। অভিনয়ের কারনে ঠিক নয় এমনিতেই। মার্জিত মনে হয়।

  2. রিফাত আহমেদ রিফাত আহমেদ says:

    এদের মধ্যে পরিণীতি বেস্ট অভিনেত্রী হিসেবে

  3. Rouf says:

    আমার মনে হয় পরিণীতি চোপড়াকে যোগ্যতম অভিনেত্রী হতে এখনও অনেক পথ যেতে হবে। পরিণীতি চোপড়া যোগ্যতমর ধারের কাছেও আসে নাই। এটা আমার ওপিনিয়ন।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন