তরুনী অভিনেত্রী যখন পুরুষদলের ফুটবল কোচ

তিহানা নেমসিক ( Tihana Nemcic)। মডেল,অভিনেত্রী। বয়স ২৪। নিন্দুকেরা বলে বয়স নাকি আরেকটু বেশি। ক্রোয়েশিয়ায় তরুণ ও যুবকদের হার্টথ্রব। ২০০৮ সালে ক্রোয়েশিয়ার সুন্দরী প্রতিযোগিতায় সেরা ১৫ তে থাকা এই সুন্দরী এখন সে দেশের পঞ্চম ডিভিশনের ক্লাব এনকে ভুখতোরজিয়া ভোজাকোভাক নামে এক পুরুষ ফুটবল দলের চিফ কোচ। তাদের পুরোদমে প্রশিক্ষণ দিচ্ছেন ফিফার কোচিং ডিপ্লোমা করা এ গ্রেড সার্টিফিকেট পাওয়া তিহানা।

তিহানার কোচিং এ তার টীম এখন লীগে ১ জয়, ১ পরাজয় ও ১ ড্র নিয়ে ১৬ টি দলের মধ্যে ৮ নাম্বার পজিশনে আছে। একজন ফুটবলার তাদের এই কোচ নিয়ে বলেন,’তিহানা খুবই কড়া কোচ, সে আমাদের কঠোর অনুশীলনের মধ্যে রাখে।’

তাই ক্রোট জাতির স্বপ্নসুন্দরী এখন গোটা ইউরোপেই জনপ্রিয়। মুশকিল হলো তিহানা সুন্দরী, স্মার্ট। তাই কোচিংয়ের সময় ফুটবলারদের নজর তিহানার দেহবল্লরী কিংবা ক্লিভেজের দিকেই।

তবে তিহানাও কোচিং উপভোগ করছেন ভালো মতোই। ফুটবলাররাও ফ্লার্ট করছে ফুটবল দেবীর সঙ্গেই। ব্যস ওই পর্যন্তই! কারণ অনুশীলনের সময় মাঠে ও ড্রেসিং রুমে রয়েছে কমান্ডোদের নজরদারি। যাদের সঙ্গী দু’টি জার্মান শেপার্ড, সবার কোটের আড়ালে জার্মান মাউজার। তাই মনের ইচ্ছে মনেই রাখো ভাই! অনুশীলনে মন দাও। ক্লাব কর্তাদের বার্তা ফুটবলারদের প্রতি।

(Visited 28 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন