Nightcrawler (2014) – জেগে থাকা দুটি চোখ আর ক্যামেরার গল্প
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

মুভি রিভিউ ও বাংলা সাবটাইটেল

 

এক বেকার যুবক চাকরির খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়ায়। কাজ না পেয়ে পেট চালাতে শুরু করে কাঁটাতার, ম্যানহোলের ঢাকনা চুরি। এভাবেই ঘটনাচক্রে রাতের বেলায় বিভিন্ন দুর্ঘটনার ভিডিও ধারণকেই বেছে নেয় পেশা হিসেবে। শহরে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা ক্যামেরাবন্দী করে বিভিন্ন চ্যানেলের নিকট বিক্রি করে। ধারণকৃত ভিডিও আরও বেশি রোমাঞ্চকর হিসেবে উপস্থাপনের জন্য মানবিকতা বিসর্জন দেয়। গাদ্দারির গন্ধ টের পেয়ে নিজের সহকর্মীকে পর্যন্ত বিপদে ফেলে ভিডিও ধারণ করে সে। একটি ক্যামেরা ও নির্ঘুম চোখের গল্প নাইটক্রলার।

 

অভিনেতা জেক গিলেনহাল তাঁর নির্লিপ্ত চাহনি নিয়ে দুর্দান্ত অভিনয় করেছেন মুভিটিতে। পুরো মুভিটি এগিয়ে গেছে তাঁকে ঘিরে। পাকা অভিনয়ের মোহনীয় জাদুতে এতোটাই মুগ্ধ ছিলাম যে অন্য কেউ আছে কিন টেরই পাইনি, তবে যতক্ষণ স্ক্রিনে ছিলো বুড়ো চামড়ার রেনে রুসো সম্পূর্ণ ফোকাস ধরে রেখেছিলো। টসটসে চামড়ার যুবতীদের থেকেও আকর্ষণীয় লেগেছে তাঁকে। মুভিটি একটি ক্যাটাগরিতে অস্কারের নমিনেশন পায়, সর্বমোট ৪২টি এ্যাওয়ার্ড জয় করে এবং অন্যান্য ১১৬টি বিভাগে নমিনেশন পায়।

 

অভিনেতা জ্যাক গিলেনহালের দ্রুততম বাচনভঙ্গির সংলাপগুলো সহজভাবে অনুবাদ করে মুভিটির বাংলা সাবটাইটেল তৈরি করা হয়েছে। আপনারা চাইলে বাংলা সাবটাইটেল দিয়েও দেখে নিতে পারেন, যা আপনাকে দিবে বিনোদনের ভিন্ন মাত্রা।

 

=> বাংলা সাবটাইটেল ডাউনলোড

=> নাইটক্রলার (২০১৪) – মুভি ডাউনলোড

 

=> বাংলা সাবটাইটেল সহ ছবিটির কিছু দৃশ্যের স্ক্রিনশটঃ

2 3 4 5 6 7

Nightcrawler (2014)
Nightcrawler poster Rating: 8.1/10 (64,174 votes)
Director: Dan Gilroy
Writer: Dan Gilroy
Stars: Jake Gyllenhaal, Michael Papajohn, Marco Rodríguez, Bill Paxton
Runtime: 117 min
Rated: R
Genre: Crime, Drama, Thriller
Released: 31 Oct 2014
Plot: When Lou Bloom, a driven man desperate for work, muscles into the world of L.A. crime journalism, he blurs the line between observer and participant to become the star of his own story. Aiding him in his effort is Nina, a TV-news veteran.

এই পোস্টটিতে ৫ টি মন্তব্য করা হয়েছে

  1. খুব ভাল আপনারা গল্প জানিয়ে দিলে ছবিটা দেখে মজা পাওয়া যায়

  2. Imtiaz Ahmed says:

    Watched it..very interesting story & superb acting by the lead character.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন