King Kong (2005) – পরিচিত হোন নতুন এক পৃথিবীর সাথে, হারিয়ে যান এক অন্য দুনিয়ায়
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

মুভি রিভিউ ও বাংলা সাবটাইটেল

 

 একজন উচ্চাকাঙ্ক্ষী ও অকুতোভয় চলচ্চিত্র পরিচালক কার্ল ডেনহ্যাম তাঁর সিনেমার শ্যুটিং করতে সদলবলে জাহাজে করে রওনা হয় এক দ্বীপের উদ্যেশ্যে। বিপদসঙ্কুল পথ সুদীর্ঘ জলপথ পাড়ি দিয়ে হাজির হয় স্কাল আইল্যান্ড নামের অজানা, অচেনা, ভয়ঙ্কর ও রহস্যময় এক দ্বীপে। দ্বীপে পা রাখার পর থেকেই মুখোমুখি হয় একের পর এক ভয়ঙ্কর ঘটনার। সেখানে তাঁরা মুখোমুখি হয় অতিকায় এক প্রাণীর। ঘটতে থাকে রহস্যময় ও ভয়ঙ্কর সব ঘটনা, মোকাবেলা করে টিকে থাকতে হয় পরিচিত পৃথিবী হতে বিলুপ্ত কিছু প্রাণীর সাথে। লড়াই করে এক এক করে হারাতে থাকে সঙ্গীদের।


২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত মুভিটি নির্মাণ করেন তিনবার অস্কারপ্রাপ্ত নির্মাতা পিটার জ্যাকসন, যার কাছ থেকে পেয়েছি ‘লর্ড অব দ্যা রিংস’, ‘হবিট’-এর মতো মাস্টারপিস চলচ্চিত্র। অসাধারণ মুভিটি ৩-টি অস্কারসহ অন্যান্য মোট ৩৯ টি এ্যাওয়ার্ড জয় করে এবং আরও ৭০ টি এ্যাওয়ার্ডের জন্য নমিনেশন পায়। কেন্দ্রীয় চরিত্রগুলোতে অভিনয় করেন নাওমি ওয়াটাস, জ্যাক ব্ল্যাক, অ্যাদ্রিয়েন ব্রডি’র মতো অভিনেতারা।

 

মুভিটি দেখতে দেখতে আপনি হারিয়ে যাবেন অন্য এক ভুবনে। একই ছবিতে পরিচিত হবে প্রাচীন এক ধ্বংসপ্রাপ্ত দ্বীপের সাথে, যেখানে টিকে কাছে গুটিকয়েক আধিবাসি। পরিচিত হবেন পৃথিবী হতে বিলুপ্ত কিছু অতিকায় প্রাণীর সাথে, যা দেখে শিহরিত হবেন ক্ষণে ক্ষণে। গভীর বন-জঙ্গল পেরিয়ে এডভেঞ্চারের সাথে চমকে উঠবেন মুহূর্তেই। দেখতে পাবেন ভালোবাসা, এক অসম ভালোবাসা।

 

 

সব ধরণের উপভোগ এক ছবিতে নিতে চাইলে দেখে ফেলুন বাংলা সাবটাইটেলসহ। বাচনভঙ্গি অনুযায়ি অনেক ক্ষেত্রে ভাবানুবাদ করা হয়েছে।

 

=> বাংলা সাবটাইটেল ডাউনলোড

 

=> কিং কং (২০০৫) মুভি ডাউনলোড (ডিরেক্ট)

 

=> আমার অনুবাদকৃত অন্যান্য সাবটাইটেলগুলো

 

 

=> বাংলা সাবটাইটেল সহ কিছু দৃশ্যের স্ক্রিনশটঃ

2 3 4 5 6

King Kong (2005)
King Kong poster Rating: 7.2/10 (312,152 votes)
Director: Peter Jackson
Writer: Fran Walsh (screenplay), Philippa Boyens (screenplay), Peter Jackson (screenplay), Merian C. Cooper (based on a story by), Edgar Wallace (based on a story by)
Stars: Naomi Watts, Jack Black, Adrien Brody, Thomas Kretschmann
Runtime: 187 min
Rated: PG-13
Genre: Action, Adventure, Drama
Released: 14 Dec 2005
Plot: In 1933 New York, an overly ambitious movie producer coerces his cast and hired ship crew to travel to mysterious Skull Island, where they encounter Kong, a giant ape who is immediately smitten with leading lady Ann Darrow.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন