বিদেশী মুভি দেখুন স্বদেশী ভাষায়।

আমরা অনেকেই ইংলিশ মুভি দেখতে পছন্দ করি। সাবটাইটেল দিয়ে দেখলে আরও উপভোগ্য হয়ে ওঠে। আর সাবটাইটেলটি যদি হয় আমাদের প্রিয় মাতৃভাষা বাংলায়, তাহলে তো কথাই নেই। বাংলা সাবসহ কিছু ভালো মুভির সন্ধান দিতেই এই পোস্ট। পোস্টটিতে মুভির নাম, ধরণ (Genre), আই.এম.ডি.বি লিঙ্ক,  MPAA রেটিং, বাংলা সাবটাইটেল ডাউনলোড লিঙ্ক, ও মুভির কাহিনী সংক্ষেপ দেয়া হয়েছে। গুগল সার্চ করে টরেন্ট বা অন্য সাইটগুলো থেকে ইচ্ছেমতো কোয়ালিটির মুভি ডাউনলোড করে নিতে পারবেন। এই সাবগুলো ঝামেলা ছাড়া উপভোগ করতে হলে আপনাকে অবশ্যই ব্লুরে (Bluray) কোয়ালিটির মুভি সংগ্রহ করতে হবে। তাহলে জেনে নিন মুভি ও বাংলা সাব সম্পর্কেঃ

 

1. Johnny English Reborn (2011)

ধরণঃ কমেডি | একশন | এডভেঞ্চার

আই.এম.ডি.বি লিঙ্কঃ আই.এম.ডি.বি (6.3)

MPAA রেটিংঃ PG

বাংলা সাব ডাউনলোডঃ বাংলা সাবটাইটেল ডাউনলোড

মুভি ডাউনলোডঃ মুভি ডাউনলোড

কাহিনী সংক্ষেপঃ

একটি মিশনে চরম ব্যর্থ হওয়ার পর বহিষ্কৃত হয়ে সন্ন্যাস জীবন বেছে নেয় এজেন্ট জনি ইংলিশ। কিন্তু পরবর্তীতে আরেকটি সুযোগ আসে নিজেকে প্রমাণের। একটি চাবির তিনটি গোপন অংশ সংগ্রহে উঠেপড়ে লাগে একটি দুর্ধর্ষ চক্র। যে চাবিটি হাতিয়ে নিতে পারলে পেয়ে যাবে অনন্য মাইন্ড কন্ট্রোল রাসায়নিক। জনি পড়ে যায় সেই চক্রের ফাঁদে। জনি কি পারবে সেই ফাঁদ থেকে বের হতে? পারবে কি দুষ্টচক্রের চক্রান্ত নস্যাৎ করে দিতে? জানতে হলে দেখে ফেলুন বাংলা সাব দিয়ে।

.

2. Seal Team Eight: Behind Enemy Lines (2014)

ধরণঃ একশন | ড্রামা | ওয়ার

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক (4.5)

MPAA রেটিংঃ R

বাংলা সাব ডাউনলোডঃ বাংলা সাবটাইটেল ডাউনলোড

মুভি ডাউনলোডঃ মুভি ডাউনলোড

কাহিনী সংক্ষেপঃ

কঙ্গোতে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত টোংগা নামের এক আর্মি অফিসার ও ম্যালিন নামের এক গডফাদার অস্ত্র ব্যবসায়ী মিলে একটি গোপন প্রোজেক্ট গড়ে তুলে আন্ডার গ্রাউন্ডে। তাঁদের ধরার অভিযানে পাঠানো হয় একটি সীল টিম, কিন্তু তাঁদের কাছে নেই ম্যালিনের সুনির্দিষ্ট কোনো তথ্য বা ছবি, তবে খুঁজে পায় শর্ষের মধ্যে ভূত। তাঁরা কি পারবে তাঁদেরকে পাকড়াও করতে? জানতে হলে দেখে ফেলুন।

.

3. In Hell (2003)

ধরণঃ একশন | থ্রিলার | ড্রামা

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক করুন এখানে (6.2)

MPAA রেটিংঃ R

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

মুভি ডাউনলোডঃ ক্লিক করুন এখানে (ডিরেক্ট)

কাহিনী সংক্ষেপঃ

 স্ত্রীর খুনের বদলা নিয়ে কাইলের স্থান হয় রাশিয়ান জেলখানায়, কঠিন অবস্থার মুখোমুখি হয় সেখানে। মারাত্মক ও কুখ্যাত সব মাফিয়াদের সাথে লড়াই করে টিকে থাকতে হয় তাঁকে। ওয়ার্ডেনদের আনন্দের খোরাক আর বাজির উদ্যেশ্যে লড়াই করতে বাধ্য করা হয় কয়েদীদের। সেলমেট হিসেবে পায় এক নিগ্রো খুনিকে, যে এর আগে খুন করেছে তাঁর ৩ সেলমেটকে। সে কি পারবে জেল থেকে মুক্ত হতে? পারবে কি দুর্বিষহ জীবনকে বিদায় জানাতে? পরোতে পরোতে থাকে টুইস্ট আর টান টান উত্তেজনা। দেখে নিতে পারেন।

.

4. The Last Stand (2013)

ধরণঃ একশন | ক্রাইম | থ্রিলার

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক করুন (6.4)

MPAA রেটিংঃ R

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

মুভি ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

কাহিনী সংক্ষেপঃ

ভয়ানক এক আসামী পালিয়ে যায় ডেথ-রো থেকে। আটকানোর সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে, নিজের বুদ্ধিমত্তা ও সাহসী কিছু সহযোগীর চেষ্টায় একের পর এক বাঁধা টপকে এগুতে থাকে সীমান্তের দিকে। চলে যায় একেবারে লাস্ট স্ট্যান্ড পর্যন্ত। সামনে শুধু বাঁধা এক অভিজ্ঞ কাউন্টি পুলিশ আর তাঁর কিছু অনভিজ্ঞ ডেপুটি। কে পারবে তাঁকে আটকাতে? আদৌ তাঁকে থামানো যাবে? জানতে হলে দেখে ফেলুন।

.

5. White House Down (2013)

ধরণঃ একশন | ড্রামা | থ্রিলার

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক করুন এখানে (6.4)

MPAA রেটিংঃ PG-13

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক টু ডাউনলোড

মুভি ডাউনলোডঃ ডাউনলোড লিঙ্ক

কাহিনী সংক্ষেপঃ

 বিশ্বব্যাপী ধ্বংসের প্ল্যান নিয়ে সিক্রেট সার্ভিস প্রধানের নেতৃত্তে আক্রমণ করা হয় হোয়াইট হাউজ। এক ভিজিটর ও তাঁর মেয়ের সাহসী বুদ্ধিমত্তায় উদ্ধার পায় হোয়াইট হাউজ। মুভিতে হোয়াইট হাউজের নিরাপত্তা ব্যবস্থা এতোটাই নাজুক দেখানো হয়েছে যে, বিশ্বব্যাপী তুমুল বিতর্কের সৃষ্টি করে। একশনমূলক মুভিটিতে পূর্ণমাত্রায় বিনোদন পেতে পারেন। দেখে নিতে পারেন বাংলা সাব দিয়ে।

.

6. Fury (2014)

ধরণঃ একশন | ড্রামা | ওয়ার

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক (7.6)

 MPAA রেটিংঃ R

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন

মুভি ডাউনলোডঃ ক্লিক করুন

কাহিনী সংক্ষেপঃ

 ২য় বিশ্বযুদ্ধের খণ্ড একটি ঘটনা ও ট্যাংকের গল্প Fury, পুরো যুদ্ধের বিভীষিকা একটি খণ্ড গল্পে সুনিপুনভাবে তুলে ধরা হয়েছে। একজন ক্যাপ্টেনের ভেতরে ভেতরে ভেঙে পড়া ও অনভিজ্ঞ এক টাইপিস্টের সৈনিক হওয়ার কাহিনীই ফিউরি। মুভিটির সবচেয়ে আকর্ষণীয় বিষয়, নরম্যান ও এমার স্বল্পদৈর্ঘ্য প্রেমের নাটকীয় ঘটনাটি। কি ছিলো ঘটনাটি? জানতে হলে দেখে ফেলুন বাংলা সাব দিয়ে।  

.

7. Nightcrawler (2014)

ধরণঃ ক্রাইম | ড্রামা | থ্রিলার

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক করুন এখানে (7.9)  

MPAA রেটিংঃ R

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

মুভি ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

কাহিনী সংক্ষেপঃ

এক বেকার যুবক চাকরির খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়ায়। ঘটনাচক্রে রাতের বেলায় ভিডিও ধারণকেই পেশা হিসেবে বেছে নেয়। ভিডিওকে রোমাঞ্চকর হিসেবে উপস্থাপনের জন্য মানবিকতা বিসর্জন দেয়। এমনকি সহকর্মীকে পর্যন্ত বিপদে ফেলে ভিডিও ধারণ করে সে। একটি ক্যামেরা ও নির্ঘুম চোখের গল্প Nightcrawler, অভিনেতা জেক গিলেনহাল তাঁর নির্লিপ্ত চাহনি নিয়ে দুর্দান্ত অভিনয় করেছেন মুভিটিতে।

.

8. The Island (2005)

ধরণঃ একশন| এডভেঞ্চার | সাই-ফাই

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক করুন (6.9)

 MPAA রেটিংঃ PG-13

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

মুভি ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

কাহিনী সংক্ষেপঃ

ভু-গর্ভস্থ পরিত্যক্ত এক মিলিটারি বাঙ্কারে লোকচক্ষুর অন্তরালে চলছে গোপন একটি প্রজেক্ট। লিংকন সিক্স ইকো ও জর্ডান টু ডেলটা নামের দুজনের পরিচয় হয় সেখানেই। স্বপ্নের একটি দ্বীপে যাওয়ার আশায় দিন কাটে তাঁদের। একটি ঘটনার সূত্র ধরে অন্য কিছু আঁচ করতে পেরে তাঁরা পালিয়ে যায় সেখান থেকে। জানতে পারে তাঁদের নিয়ে গড়ে ওঠা চোখ কপালে ওঠার মত অবিশ্বাস্য এক ঘটনা। কি সেই ঘটনা? জানতে হলে দেখে ফেলুন বাংলা সাব দিয়ে।

.

9. The Next Three Days (2010)

ধরণঃ ক্রাইম | ড্রামা | রোমান্স

আই.এম.ডি.বি লিঙ্কঃ ক্লিক করুন  (7.4)  

MPAA রেটিংঃ PG-13

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

মুভি ডাউনলোডঃ মুভি ডাউনলোড লিঙ্ক

কাহিনী সংক্ষেপঃ

খুনের দায়ে গ্রেফতার করা হয় এক কলেজের প্রফেসরের স্ত্রীকে, নিহতের গাড়ির পাশেই পার্ক করা ছিল তাঁর গাড়ি, ঘটনায় পাওয়া যায় এক প্রত্যক্ষদর্শী,হত্যায় ব্যবহৃত অস্ত্রে পাওয়া যায় তাঁর হাত ও আঙ্গুলের ছাপ, তাঁর ওভারকোটে পাওয়া যায় নিহতের রক্ত। শাস্তি হয় যাবজ্জীবন কারাদণ্ড। প্রফেসর অসম্ভব এক পরিকল্পনা করে স্ত্রীকে মুক্ত করতে। অথচ ইতিপূর্বে পিস্তলটা ছুঁয়েও দেখেনি সে, পিস্তলে গুলি ভরে কোনদিক দিয়ে, তাও সে জানে না। কি সেই পরিকল্পনা? জানতে দেখে ফেলুন বাংলা সাব দিয়ে। 

.

10. Glory (1989)

ধরণঃ ড্রামা | হিস্ট্রি | ওয়ার

আই.এম.ডি.বি লিঙ্কঃ লিঙ্ক পেতে ক্লিক (7.9)

 MPAA রেটিংঃ R

বাংলা সাব ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

মুভি ডাউনলোডঃ ক্লিক করুন এখানে

কাহিনী সংক্ষেপঃ

ধনী পরিবারের ছেলে রবার্ট, মাত্র ২৩ বছর বয়সে যোগ দেয় ১৮৬২ সালের আমেরিকান সিভিল ওয়ারে। নিগ্রোদের নিয়ে একটি রেজিমেন্ট গঠনের দায়িত্ব পায় সে, সৈন্য সংগ্রহ ও প্রশিক্ষনের নানা ঘটনাবলী নিয়মিত সে তাঁর মাকে চিঠি লিখে জানাতো। তৎকালীন নিগ্রোদের প্রতি শ্বেতাঙ্গদের মনোভাব, নির্যাতন, অবহেলা ও অবদানের প্রেক্ষাপটে নির্মিত মুভিটিতে যুদ্ধের নির্মমতা ও ভয়াবহতাকে সুনিপুণভাবে তুলে ধরা হয়েছে। মুভিটি তিনটি ক্যাটাগরিতে অস্কার ও অন্যান্য ১৪ টি পুরস্কার প্রাপ্ত। 

 

★ আপনাদের কোনো কাঙ্ক্ষিত মুভির বাংলা সাবের প্রয়োজন হলে কমেন্টে জানাতে পারেন। আপনাদের কাঙ্ক্ষিত ও আমার পছন্দ, ব্যাটে-বলে মিলে গেলেই পেয়ে যেতে পারেন আপনার কাঙ্ক্ষিত মুভির বাংলা সাব।

(Visited 623 time, 1 visit today)

এই পোস্টটিতে ১৪ টি মন্তব্য করা হয়েছে

  1. shams6 says:

    Apnader Facebook page link den.

  2. Aminul Riyad says:

    শিমুল ভাই আমার “চিলডেরন অফ হেভেন” ইরানি মুভিটির বাংলা সাব টাইটেল সহ লিঙ্ক দরকার দয়া করে আপনি কি দিবেন। উপরের মুভি গুলোর লিঙ্ক টা দিয়ে দেন আরো সুন্দর হয়। আপনি ভাল থাকুন।

    • এখানে আপনার কাঙ্ক্ষিত মুভিটির টরেন্ট ডাউনলোড লিঙ্ক দেয়া হয়েছে। লিঙ্কঃ http://is.gd/lH1Ow1 । subscene.com থেকে চাইলে সাব নামিয়ে নিতে পারেন। আর এই পোস্টে মুভির লিঙ্কসহ আপডেট করা হবে। ধন্যবাদ। ……@আমিনুল রিয়াদ ভাই

  3. [[17488]] আচ্ছালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ । পুরণ হতে চলেছে আপনার বহু দিনের পুষে রাখা স্বপ্ন । আপনিও পারবেন প্রতিদিন ৫০০-২০০০ টাকা ইনকাম করতে, http://bkas24.wapka.mobi ফেইসবুকের অলস সময়কে কাজে লাগান মাত্র ২ মিনিটে আয় করুন ৫০০ টাকা, নাম মাত্র কিছু কাজ করেই আপনি পেতে পারেন ৫০০ টাকা মোবাইল রিচার্জ যেকোন সিমে। বিশ্বাস না হলে http://bkas24.wapka.mobi লিংকটিতে প্রবেশ করেই দেখুন এবং নির্দেশ মত কাজ করুন । আমি নিজে এইমাত্র ২০০ টাকা পেলাম । এটি পে-পাল ও ফেইসবুক অনুমোদিত। »» http://bKas24.wapka.mobi

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন