বায়োস্কোপে লিখে জিতে নিন সিনেপ্লক্সের টিকেট!!!

Banner

বায়োস্কোপ ব্লগ চালু হয়েছিল চলচ্চিত্র সম্পর্কিত বাংলা লেখার প্রসার ঘটানোর জন্য। এক্ষেত্রে বায়োস্কোপ কতটুকু সফল তা পাঠক এবং লেখকরা ভালো বলতে পারবেন। বায়োস্কোপ অতীতে নানা সময় রিভিউ প্রতিযোগিতার আয়োজনের মাধ্যমে লেখকদের পুরস্কৃত করে লিখতে উৎসাহিত করেছে এবং সেই উদ্যোগে এবার যুক্ত হচ্ছে নতুন মাত্রা। অনেকদিন থেকেই আমাদের পরিকল্পনা ছিল মুভি লাভাররা যেন ব্লগে লিখে মুভি সম্পর্কিত কোন পুরস্কার জিতে নেয়ার সুযোগ পায়। আর সেই পরিকল্পনা বাস্তবায়নে হাত বাড়িয়ে দিয়েছে ‘ওয়াওবক্স’। গ্রামীণফোনের মূল প্রতিষ্ঠান টেলিনরের তৈরি করা জনপ্রিয় একটি অ্যাপের নাম ‘ওয়াওবক্স’ (WowBox). বাংলাদেশে ওয়াওবক্স এর দায়িত্বে আছে Magnito Digital. এবার মূল প্রসঙ্গে আসি। Magnito Digital এর মাধ্যমে ওয়াওবক্সের পক্ষ থেকে আমরা যে প্রস্তাব পেয়েছি তা হলো, বায়োস্কোপে প্রকাশিত মানসম্পন্ন লেখাগুলো লেখকের নাম সহ ওয়াওবক্স অ্যাপ এ প্রকাশিত হবে। এরফলে লেখকের লেখাগুলো শুধু বায়োস্কোপের পাঠকের মাঝেই সীমাবদ্ধ থাকবে না বরং বিপুল পরিমাণ ওয়াওবক্স ব্যবহারকারীর মাঝে ছড়িয়ে পড়বে। আমরা এই প্রস্তাব সাদরে গ্রহণ করার সাথে টেলিনরকে পাল্টা প্রস্তাব দেই যে ওয়াওবক্সে নির্বাচিত লেখাগুলোর মাঝ থেকে মানসম্পন্ন এবং পাঠকপ্রিয় লেখাগুলোর মধ্যে থেকে সেরা ৩ জন লেখককে প্রতিমাসে সিনেপ্লক্সের তিনটি করে টিকেট দেয়া হোক এবং টিকেট যেন হয় অবশ্যই শুক্রবারের, যাতে চাকরিজীবীরা ছুটির দিনে মুভি দেখার সুযোগ পায় অথবা যারা ঢাকার বাইরে থাকেন তারা বিজয়ী হলে ঢাকায় এসে মুভি দেখতে পারেন। এই প্রস্তাবে সম্মত হয়েছে টেলিনর এবং ম্যাগনিটো ডিজিটাল। অর্থাৎ এখন বায়োস্কোপে প্রকাশিত আপনার লেখাটি ওয়াওবক্সে নির্বাচিত হলে আপনিও পেতে পারেন সিনেপ্লক্সের টিকেট একদম ফ্রি!!! বায়োস্কোপে প্রকাশিত সেরা লেখাগুলো রবিবার থেকে ওয়াওবক্সে প্রকাশ হওয়া শুরু হবে। তাই এখনই কী-বোর্ডের উপর ঝুঁকে লেখা শুরু করে দিন 🙂 আপনার দেখা প্রিয় মুভি, টেলিফিল্ম অথবা নাটকের রিভিউ, মুক্তি প্রতীক্ষিত মুভি, টেলিফিল্ম অথবা নাটকের প্রিভিউ, তারকাদের বায়োগ্রাফি সহ নানা রকম বিনোদনমূলক লেখা লিখতে থাকুন।

 

আর আপনার স্মার্টফোনে ওয়াওবক্স ডাউনলোড করতে ভুলবেন না যেন, ওয়াওবক্স গুগল প্লে স্টোর লিংক: http://bit.ly/WowBoxApp

 

শর্ত সমূহ:

 

১। ওয়াওবক্স অ্যাপটি ব্রাউজিং একেবারে ফ্রি। তবে এই অ্যাপটি শুধুমাত্র গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য, তবে বিজয়ী হতে হলে গ্রামীণফোন ব্যবহারকারী হওয়াটা বাধ্যতামূলক নয়।
২। ওয়াওবক্সে লেখা নির্বাচিত হওয়া এবং পুরস্কার প্রদানে সম্পূর্ণরূপে নিরপেক্ষতা বজায় রাখা হবে এবং এক্ষেত্রে বায়োস্কোপ, টেলিনর এবং ম্যাগনিটো ডিজিটালের সিদ্ধান্তই চূড়ান্ত হিসেবে গণ্য হবে।
৩। প্রবাসীরা বিজয়ী হলে তাদের টিকেট তাদের আত্মীয় অথবা বন্ধুদের দেয়া যেতে পারে, তবে তা অবশ্যই প্রবাসী বিজয়ীর মতামতের ভিত্তিতে দেয়া হবে।
৪। ওয়াওবক্স এ লেখা প্রকাশিত হওয়া এবং সিনেপ্লেক্ষের টিকেট প্রদানের বিষয়টি ম্যাগনিটো ডিজিটালের তত্ত্বাবধানে সম্পন্ন করা হবে। টেলিনর এবং ম্যাগনিটো ডিজিটাল তাদের ইচ্ছা অনুযায়ী বায়োস্কোপের সাথে তাদের এই প্রোমোশন কন্টিনিউ করবে।
৫। বায়োস্কোপের লেখকদের মুভিরিভিউগুলো যদি ওয়াওবক্স ব্যবহারকারীদের মাঝে সাড়া ফেলতে পারে তবে ভবিষ্যতে সেরা তিনজন বিজয়ী একটির বদলে দু’টি করে টিকেট পাবেন। অর্থাৎ সেরা তিনজন একজন সঙ্গী সহ মুভি দেখতে পারবেন।
৬। টিকেট বিজয়ীদের নাম ‘মুভি লাভারজ পোলাপাইন’ গ্রুপে ও ‘বায়োস্কোপ’ পেজে প্রকাশ করা হবে এবং বিজয়ীরা ব্লগে যে ইমেইল দিয়ে রেজিস্টার করেছেন সেই ইমেইল ঠিকানায় [email protected] থেকে ইমেইল করে জানানো হবে।

(Visited 81 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন