Pirates of the Caribbean: Dead Men Tell No Tales

 

img1486735292529

মুভির নামঃ পাইরেটস অফ ক্যারিবিয়ানঃ ডেড মেন টেল নো টেলস
প্রডিউসারঃ জেরি ব্রুকহেইমার
ডিরেক্টরঃ জোয়াসিম রোন্নিং, ইস্পেন স্যান্ডবার্গ
রাইটারঃ জেফ নাথান্সন, টেরি রোসিও
প্রোডাকশন কম্পানীঃ ওয়াল্ট ডিজনি পিকচার
অভিনয়েঃ জনি ডেপ (জ্যাক স্পারো), ওরল্যান্ডো ব্লুম (উইল টিউনার), জাভিয়ের ব্রাডেম (ক্যাপ্টেন সালাজার), গেওফ্রে রুশ (হেক্টর বারবোসা), কায়া স্কোডেলারিও (ক্যারিনা স্মিথ)
বাজেটঃ ৩২০ মিলিয়ন ইউ.এস. ডলার।
রিলিজ ডেটঃ মে ২৬, ২০১৭।

PHyqXQNB03tFCA_1_l

ডেভিল ট্রায়াঙ্গল থেকে পালিয়ে নেমেসিস রুপে সকল জলদস্যুদের ধ্বংস করার উদ্যেশ্যে বিশেষত জ্যাককে হত্যা করার উদ্যেশ্যে তার পুরানো শত্রু, ক্যাপ্টেন সালাজার অসংখ্য নাবিকসহ ফিরে এসেছে। ওদিকে তাকে থামানোর উদ্যেশ্যে জ্যাক গ্রীকদের সমুদ্র-দেবতা পসেইডনের ত্রিশূলের খোঁজে জ্যোতির্বিদ কায়া স্মিথ আর রয়াল নেভির হেনরিকে নিয়ে বের হয় নতুন এডভেঞ্চারে। কারন সালাজারকে থামাতে হলে সমুদ্রের নিয়ন্ত্রণ লাগবে আর সমুদ্রের নিয়ন্ত্রণের জন্য প্রয়োজন পসেইডনের ত্রিশূল।

PHfjUcviMw61ii_1_l

ট্রেলার দেখে আমি বেশ আশাবাদী। পাইরেটস অফ ক্যারিবিয়ানের পূর্বের চারটা মুভি দেখে এমনিতেই মাথা খারাপের জোগাড় আর এটার জন্য অপেক্ষা করতে করতে একই অবস্থা। যদিও কথা ছিলো ২০১৫ তে বের হওয়ার কিন্তু বাজেটের সমস্যার জন্য সেটা পিছিয়ে প্রথম ২০১৬ তে নেওয়া হয় এবং পরবর্তীতে এ বছরের ২৬ মে তে রিলিজ ডেট ঠিক করা হয়। ট্রেলারে দেখা যায় যে, শক্তিশালী ও দয়ামায়াহীন পাইরেট হান্টার ক্যাপ্টেন সালাভার ফেরার পর রয়াল নেভিদের আক্রমণ করে এবং হেনরিকে জ্যাকের ওয়ান্টেড পোস্টার দেখিয়ে জ্যাকের কাছে খবর পৌছাতে বলে যে, তার পুরানো নেমেসিস ফিরে এসেছে এবং মৃত্যু সরাসরি তার দিকে ধাবিত হচ্ছে।

0f4e410473176278bc500bde213f0e9b7c6ee95f

ধারনা করা হচ্ছে যে এখানে হেনরি মূলত উইল ও এলিজাবেথের সন্তান। আর সে তার পিতার উপর অভিশাপ কাটানোর জন্য জন্য যাত্রা করেছে। এটা এখনো নিশ্চিত না যে হেনরি আসলেই উইলের সন্তান কি না। তবে এট ওয়ার্ল্ডস এন্ড বের হয়েছিলো ২০০৭ এর ২৪ মে আর ডেড মেন টেল নো টেলস বের হচ্ছে দশ বছর থেকে ঠিক দুইদিন বেশি ২০১৭ এর ২৬ মে সেহেতু হতেও পারে উইল টিউনার তার ডেভি জোনের দায়িত্ব পালন করে তার স্ত্রী এলিজাবেথ টিউনার ও হেনরির সাথে দেখা করতে ফিরেছে।

NEBQpJHJwUnXGB_2_b

হতেও পারে উইল মুভির শেষ অংশে ফিরে আসবে, তার গুরুত্বপূর্ণ কোন রোল না থাকতেও পারে। তবে ডিজনি দশ বছরের বিষয়টা নিয়ে কোন মন্তব্য করেনি। দেখা যাক কি অপেক্ষা করছে আমাদের জন্য।

doh9pkg0rckrcx0fdcvr

তবে শোনা যাচ্ছে যে এটাই নাকি পাইরেটস অফ ক্যারিবিয়ানের শেষ মুভি হবে। আমি আশা করছি সেটা যেন না হয়। তবে যাই হোক, আমার ইচ্ছে দলবল নিয়ে হলে মুভিটা দেখার। প্রস্তুতি নিয়ে রাখা যেতে পারে।

Jack+Sparrow+-+POTC+5+Movie

Pirates of the Caribbean: Dead Men Tell No Tales (2017)
Pirates of the Caribbean: Dead Men Tell No Tales poster Rating: N/A/10 (N/A votes)
Director: Joachim Rønning, Espen Sandberg
Writer: Stuart Beattie (characters), Ted Elliott (characters), Jeff Nathanson (screenplay), Terry Rossio (characters), Jay Wolpert (characters)
Stars: Johnny Depp, Kaya Scodelario, Javier Bardem, Orlando Bloom
Runtime: N/A
Rated: N/A
Genre: Action, Adventure, Comedy
Released: 26 May 2017
Plot: Captain Jack Sparrow searches for the trident of Poseidon.

(Visited 673 time, 1 visit today)

এই পোস্টটিতে ৩ টি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন