Hardcore Henry

hardcorehenry_poster

রিভিউ :: Hardcore Henry
Director :: llya Naishuller
Writer :: llya Naishuller & Will Stewart
Running Time :: 96 minutes
Rating :: 9.5/10 [আমার দেওয়া ]

First person ভিউ এ সম্পূর্ণ মুভিটা তৈরী। যখন মুভিটা দেখতে শুরু করবেন তখন আপনি নিজেকেই প্রধান চরিত্র ভাবতে শুরু করবেন। আপনি নিজের জীবন ফিরে পাবেন একজন সাইবারনেটিক সুপার সোলজার হিসাবে। জ্ঞান ফিরে পাওয়ার পর আপনি নিজেকে ল্যাবরেটরীর পানির ট্যাংকে আবিষ্কার করবেন। কিছুক্ষণ পর আবিষ্কার করবেন আপানর কোন স্মৃতি নেই এবং আপনি কথা বলতে পারছেন না। কারন আপনার ভয়েস মডিউল লাগানো হয়নি। জ্ঞান ফিরে আসার পর যে বিজ্ঞানীকে দেখবেন সে আপনার স্ত্রী বলে পরিচয় দিবে। তার নাম এস্তেলি। সে বলবে আপনার দূর্ঘটনা হয়েছে এবং মেমরী হারানো সব স্বাভাবিক। কিছুক্ষণের মধ্যে মুভির প্রধান ভিলেন একান আক্রমণ করবে যার টেলিকিনেটিক পাওয়ার আছে। কিন্তু তার ক্ষমতা গুরুত্বপূর্ণ না কারন তার সাইবর্গ আর্মি আছে। সে আপনার স্ত্রীকে কিডনাপ করবে এবং আপনাকে খুন করার চেষ্টা করবে। ওয়েট কেন খুন করবে ? কারন আপনি হেনরী।

পরবর্তী আপনি স্বভাবতই নিজের স্ত্রীকে উদ্ধার করতে চাইবেন। আর একাজে আপনাকে সহায়তা করবে জিমি নামের একজন। যে এই মুভিতে অসংখ্য বার মারা যাবে এবং কিছুক্ষণ পরপর নিজের ডিফারেন্ট ভার্সনে দেখা দিবে। তার কাহিনী কি এটা কখনো ক্লিয়ার করা হয়নি। তার প্রতিটি ভার্সনের আচরণ ভিন্ন হবে। এই কিছুক্ষণ আগে সে পুলিশ হয়ে আপনাকে নির্দেশনা দিবে আবার তারপর আরেক ভার্সনে সে তার অস্ত্র কোথায় এটা বলতে আপত্তি করবে। কিন্তু এটা গুরুত্বপূর্ণ না। আপনার কাজ একান কে মার্ডার করা, তার সাইবর্গ আর্মি ধ্বংস করে আপনার স্ত্রী এস্তেলিকে উদ্ধার করা। আপনি কি শেষ পর্যন্ত পারবেন এ কাজ করতে ? জানতে পারবেন কেন আপনাকে মার্ডার করতে চায় একান। জানতে হলে ঝটাপট মুভিটা দেখে ফেলুন। ঠকবেন না কথা দিচ্ছি।

প্রতিক্রিয়া :: এক সেকেন্ডের জন্য এই নব্বই মিনিটের মুভিটা থেকে চোখ সরিয়ে নিতে পারিনি। হ্যাঁ একবারও পস করেনি। আপনি যদি First person গেম পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই এটা পছন্দ করবেন। তবে যদি অনেক ক্যারেক্টার আর কাহিনী ভর্তি মুভি আশা করেন তাহলে আশাহত হবেন। মুভিতে মাত্র চারটা ক্যারেক্টার আছে এস্তেলি (আপনার স্ত্রী), ভিলেন একান, আপনার সহযোগী জিমি এবং আপনি (হেনরী) । আপনি যদি ননস্টপ এ্যাকশন আর ফাইটিং খুঁজে থাকেন তাহলে এ মুভি অবশ্যই আপনার জন্য। মুভিটা পারফেক্ট না কিন্তু অসাধারণ এটা আপনি স্বীকার করবেন।

Hardcore Henry (2015)
Hardcore Henry poster Rating: 6.9/10 (18,472 votes)
Director: Ilya Naishuller
Writer: Ilya Naishuller (screenwriter), Will Stewart (additional writing by)
Stars: Sharlto Copley, Danila Kozlovsky, Haley Bennett, Tim Roth
Runtime: 96 min
Rated: R
Genre: Action, Adventure, Sci-Fi
Released: 08 Apr 2016
Plot: Henry is resurrected from death with no memory, and he must save his wife from a telekinetic warlord with a plan to bio-engineer soldiers.

(Visited 206 time, 1 visit today)

এই পোস্টটিতে ২ টি মন্তব্য করা হয়েছে

  1. Mesbah Limon says:

    মুভিটা আমি দেখেছি
    আমার কাছে অসাধারণ লেগেছে।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন