বাংলাদেশের Blockbuster cinemas আর Star cineplex এ বিশ্বব্যাপী একই দিনে রিলিজ পাচ্ছে ‘লন্ডন হ্যাজ ফলেন’ !!
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

London-Has-Fallen_poster_goldposter_com_13-554x800 যুক্তরাষ্ট্রে ৪ঠা মার্চ মুক্তি পেতে যাচ্ছে অ্যাকশন থ্রিলার ছবি ‘লন্ডন হ্যাজ ফলেন’। একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে ছবিটি। দেশের দর্শকরা ছবিটি দেখতে পারবেন ঢাকার স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাস-এ। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সুইডিশ নির্মাতা নাজাফি।
চিত্রনাট্যকার ক্যাট্রিন বেনেডিক্ট এবং ক্রেইটন রথেনবার্জার এ চলচ্চিত্রটির চিত্রনাট্য রচনা করেছেন। এতে অভিনয় করেছেন- জেরার্ড বাটলার, অ্যারন এখারট, মরগ্যান ফ্রিম্যানসহ আরও অনেকে।
ছবির কাহিনি গড়ে উঠেছে সিক্রেট সার্ভিস এজেন্ট মাইক ব্যানিংকে ঘিরে, যার ভূমিকায় অভিনয় করেছেন জেরার্ড বাটলার। ছবিতে দেখা যাবে, ব্রিটিশ প্রধানমন্ত্রীর রহস্যজনক মৃত্যুর পর শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন পশ্চিমা বিশ্বের বিভিন্ন রাষ্ট্রের শীর্ষনেতারা। এই অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা হবে- এমন তথ্য পেয়েছেন ব্যানিং। এই হামলা প্রতিরোধ করতে তৎপর হয়ে ওঠেন তিনি।
চরম উদ্বেগ-উৎকন্ঠা আর শ্বাসরূদ্ধকর অভিযানের মধ্য দিয়ে শেষ পর্যন্ত যুক্তরাষ্টের প্রেসিডেন্ট বেঞ্জামিন আশারের সহায়তায় সফল হন ব্যানিং। ছবিতে মার্কিন প্রেসিডেন্টের ভূমিকায় অভিনয় করেছেন অ্যারন এখারট। আর ভাইস প্রেসিডেন্টের ভূমিকায় রয়েছেন মরগান ফ্রিম্যান।
২০১৩ সালের আলোচিত চলচ্চিত্র অলিম্পাস হ্যাজ ফলেন-এর সিক্যুয়াল এই চলচ্চিত্রটি।
তিন বছর আগে মুক্তি পাওয়া ৭০ মিলিয়ন ডলার ব্যয়ে নির্মিত ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ আয় করেছে ১৬১ মিলিয়ন ডলার। ১০৫ মিলিয়ন মার্কিন ডলার বাজেটের নতুন এ ছবি বক্স অফিস সাফল্যের দিক থেকে আগের ছবিকে ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

এই পোস্টটিতে ৯ টি মন্তব্য করা হয়েছে

  1. Ishrat Jabin says:

    But how come the movie has already released in southeast asia, Malaysia.

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন