মুভি রিভিউঃLittle Boy (2015) ভালবাসা, বিশ্বাসের অনবদ্য রুপায়ন

দুনিয়ায় দুই ধরনের মানুষ আছে ।একদল কিছু করে অন্য দল ভোগ করে । বায়স্কোপ ব্লগে আমি আসি নিয়মিত মুভি সম্পর্কে পড়তে, জানতে ।কখনো লিখব তা আমি ভাবি নি ।আমাকে যে ভক্তা হতে কিছু করার দলে যেতে হবে বা লিখতে হবে এটা কল্পনাতে ছিল না ।এটাই আমার প্রথম পোস্ট ।Little Boy (2015) মুভিটি আমাকে লিখতে বাধ্য করেছে ।
কাজের কথায় আসি Little Boy (2015)  মুভিটি Alejandro Gómez Monteverde এর পরিচালিত । লিখেছেন Pepe Portillo সাথে নিয়ে ।Christopher Nolan এর সাই-ফাই মুভি দেখে ফিদা হয়েছিলাম ।আজ Alejandro Gómez Monteverde এর Little Boy (2015) দেখে চোখের পানি আটকে রাখতে পারিনি ।আর তাই বলতে পারি আমি আজ “নরমাল ফিদা” নয় আজ  “মকবুল ফিদা ” ।

ছবিটির প্রেক্ষাপট দ্বিতীয় বিশ্বযুদ্ধের মর্মস্পর্শী  ভালবাসা ,পিতৃপ্রেম ,বিশ্বাসকে ঘিরে ।

যেকব সাল্ভাতি (ছেলে) মাইকেল রাপাপর্ট (পিতা )

যেকব সাল্ভাতি (ছেলে) মাইকেল রাপাপর্ট (পিতা )

যুদ্ধে যাওয়া পিতার প্রতি আট বছর বয়সী এক শিশুর অকৃতিম ভালবাসা আর তার বিশ্বাস খুব সুন্দর আর সাবলীল ভাবে উপস্থাপন করেছেন । বাবাকে ফিরে পাবার আকুতি প্রধান উপজীব্য ছিল গল্পের । বাবার প্রতি প্রতিটি সন্তানের ভালবাসার বহিঃপ্রকাশ আমি মনে করি চলচ্চিত্রে প্রকাশ করা চাট্টিখানি কথা না ।যেটি পরিচালক অনায়াসে ফুটিয়ে তুলেছেন । ড্রামাটিক ধাঁচের মুভি ।প্রধান চরিত্রে যেকব সাল্ভাতি ,এমিলি অয়াতসন,ডেভিড হেনরি ,মাইকেল রাপাপর্ট প্রমুখ ।  আমি মনে করি মুভি লাভারসসহ সকলের দেখা উচিত ।আমি নিজে রেটিং  করেছি ৮/১০ ।

"লিটল বয়" পোস্টার

“লিটল বয়” পোস্টার

বেশি লিখতে পারলাম না আজ আর । এটাই আমার প্রথম লেখা নিজের ভাল লাগার প্রেরনা হতে । ভুল  গুলি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল ।

Little Boy (2015)
Little Boy poster Rating: 7.3/10 (1532 votes)
Director: Alejandro Monteverde
Writer: Alejandro Monteverde, Pepe Portillo
Stars: Kevin James, Emily Watson, David Henrie, Ted Levine
Runtime: 106 min
Rated: PG-13
Genre: Comedy, Drama, War
Released: 24 Apr 2015
Plot: An eight-year-old boy is willing to do whatever it takes to end World War II so he can bring his father home. The story reveals the indescribable love a father has for his little boy and the love a son has for his father.

(Visited 156 time, 1 visit today)

এই পোস্টটিতে ৩ টি মন্তব্য করা হয়েছে

  1. মিঠুন মিঠুন says:

    দেখতে হয়তো তাহলে!

    ভালোই লিখেছো।ভালোলাগা মুভি নিয়ে লিখবে নিয়মিত।

  2. কপিল দেব বিশ্বাস কপিল দেব বিশ্বাস says:

    খুব সুন্দর মুভি

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন