Sanam Re: বছরের শ্রেষ্ঠ রোমান্টিক মুভি :P
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

sanam re

রোমান্টিক সিনেমার প্রতি এলার্জি চলে গেছে এই মাস্ট ওয়াচ মুভিটা দেখে।যারা প্রেম করেন আর যারা প্রেম করেন না সবার জন্যই অত্যন্ত শিক্ষামূলক প্রেমের ছবি এটি।না দেখলে অনেক কিছুই মিস হয়ে যেত।এটা দেখে নিজে কখনো প্রেম করতে না পারলেও মনে হচ্ছে অনেক বছর ধরে প্রেম করে ফেলছি।কেন এটাকে বছরের অন্য সব রোমান্টিক মুভির চেয়ে এগিয়ে রাখবো?

-নায়কের দাদা ফটো স্টুডিওতে মানুষজনের ফটো তুলে দেন।তিনি আবার মানুষজনের ভবিষ্যতবাণীও করেন।পিচ্চি নায়ক আকাশের ভবিষ্যতবাণীতে বলেন স্টুডিও থেকে ৫০০ পা হাটলেই নাকি সে তার প্রেমিকাকে পেয়ে যাবে।এভাবে হেঁটে গিয়ে প্রেমিকা পাওয়া প্রথমবারের মতো আপনি দেখতে পারবেন যা একে ইউনিক মুভিতে পরিণত করেছে।নায়কের এই হাঁটা আমাকেও অনুপ্রেরণা যুগিয়েছে।বাসা থেকে আমিও বের হলাম ৫০০ পা হেঁটে কই যাই দেখার জন্য।কিন্তু ১০ পা এগিয়ে বামে যাবো না সোজা যাবো বুঝতে পারছিলাম না।তখন if nothing goes right,go left থিওরী মেনে বামে চলে গেলাম।রাস্তার কাদা পায়ে লাগাতে লাগাতে ৫০০ পা হেঁটে অবশ্য একটা ডাস্টবিন ছাড়া কিছুই পেলাম না :/

-পিচ্চি আকাশ ৫০০ পা হেঁটে একটা মেয়েকে দেখে।কিন্তু স্কুলে আরেক ক্লাসমেট মেয়ের সাথে প্রেম করে।তাহলে কি ভবিষ্যতবাণী ভুল?এখানেই আছে টুইস্ট সেটা পরে বলছি।আর এই টুইস্টই মুভিটাকে ক্লাসিকের পর্যায়ে নিয়ে গেছে।

-আকাশ পড়ালেখার জন্য দুর্গম এলাকা ছেড়ে শহরে যাবে।কিন্তু প্রেমিকাকে বলে যাবেনা।কারণ সে তাকে যদি না যেতে দেয়?নায়ক আমাদের চোখে আংগুল দিয়ে দেখিয়ে দিলো প্রেমিকার চেয়ে ক্যারিয়ার বড়।আজকালকার পোলাপান এটা বুঝেনা।

-আকাশ এখন বড় হয়ে গেছে।সে এখন প্রাইভেট জব করে।অফিসের বস তাকে অলটাইম দৌড়ের উপর রাখে।বসের প্রেশার সইতে না পেরে নায়ক গেলো নিউ ইয়ার পার্টিতে চিল করতে।কিন্তু গিয়ে দেখে বসও সেখানে গেছে চিল করতে।খাইলো ধরা খাইলো ঝারি।এতে নায়ক আমাদের শিখিয়ে দিল চিল করতে চাইলে আগে খোঁজ নিতে হবে ওইখানে বস আছে কিনা।

-এদিকে বস আকাশকে চাকরি থেকে বরখাস্ত করে দিছে।আকাশ ৭ দিনের সময় নিল।বললো এই ৭ দিনের মধ্যে আমেরিকার একটা কনট্রাক্ট নিয়া আসবে।কিন্তু যার কাছ থেকে আনবে সে একজন ডিভোর্সি মহিলা কানাডায় এক ইয়োগা ক্যাম্পে।এখন চাকরি নিয়ে চলতাছে টানাটানি।তাই আকাশ ওই মহিলাকে পটানোর জন্য কানাডায় চলে যায়।এতে নায়ক আমাদের শিখালো টাকার অভাবে বাড়িভাড়া দিতে না পারলেও মেয়ে পটানোর জন্য সুদূর কানাডায় পাড়ি দেওয়ার মতো টাকাপয়সা হাতে থাকতে হবে।
-কানাডা গিয়ে দেখে এ তো মহিলা না হট সেক্সি ফিগারের মেয়ে উর্বশী!পরিচয় হওয়ার সাথে সাথেই নায়ক শুরু করলো ফ্লার্টিং।আর উর্বশীও গলে গেলো।এতে করে আকাশ উঠতি তরুণদের অনুপ্রেরণা যুগিয়েছেন সিনেমার নায়ক হিসেবে ক্যারিয়ার গড়ার জন্য।কারণ একমাত্র নায়কের পক্ষেই সম্ভব এত তাড়াতাড়ি সুন্দর মেয়ে পটানো।রোমান্টিক মুভির বিনোদনের পাশাপাশি গভীর একটা মেসেজও দেওয়া হয়ে গেছে এই মুভিতে।

-তো আকাশ এদিকে মজা নিতে নিতে একদিন দেখে ওই ক্যাম্পে তার পুরাতন প্রেমিকাও আসছে।কিন্তু ক্যাম্পের নিয়ম কেউ কাউকে চিনবেনা নামও থাকতে হবে কাল্পনিক।তাই প্রেমিকা চিনেও না চিনার ভান করে কিন্তু মজা ঠিকই দেয়।আকাশ এখন আকাশেই উঠে গেছে।একদিকে উর্বশীর সাথে মজা নিচ্ছে অন্যদিকে পুরান প্রেমিকার সাথে।উর্বশী আবার প্রেমিকার উপর জেলাস।দুই বধূ এক স্বামী হলে যা হয় তাই হলো।ত্রিভুজ প্রেমের মজাও দেখা হয়ে গেলো মুভিটাতে।

-বাচ্চাকালে নায়ক ছেঁকা দিয়েছে।নায়িকা সেটা ভুলে কিভাবে?তিন দিন মজা দিয়ে সেও পালটা ছেঁকা দিয়ে চলে গেলো।এদিকে নায়ক তখন সাইড নায়িকার কাছে গিয়ে স্বীকার করলো সে আসলে প্রেমের অভিনয় করছে আসল কাজ ছিল ব্যাবসা।নায়কের এখন সাইড নায়িকার কাছ থেকে ছেঁকা খাওয়ার কথা।কিন্তু সে একটা অস্থির চাল চেলেছে।ফ্রেন্ডদের সাথে আমি ব্যবসা করিনা বলে কন্ট্রাক্ট আর নেয়নাই কিন্তু এটা বলে উর্বশীর মতো মেয়েকে ফ্রেন্ডজোনড বানিয়ে উল্টা ছেঁকা দিয়ে দিলো লাইক এ বস।

-এদিকে কন্ট্রাক্ট না আনায় বস আছে রেগে।কিন্তু নায়কের এখন অনেক সাহস।সে বসকে দিলো কতগুলা কথা শুনাইয়া।তার দেখাদেখি অফিসের অন্যরাও তার পক্ষে চলে আসলো।এখন অফিসে নায়ক থাকে বসের মতো আর বস থাকে চামচার মতো :v

-এক বছর পর আকাশ তার এলাকায় যায়।আবার সেই ৫০০ পা হাঁটে।এখন আকাশ আর পিচ্চি নাই।পাগুলোও বড় হয়েছে।তাই ছোটবেলায় ৫০০তম পা যে বাড়ির সামনে থেমেছিল এখন তার এক বাড়ি সামনে থেমেছে।আর এই বাড়ির সামনে এসেই তার বুক ধক ধক করা শুরু হয়েছে।শুরুতে একটা টুইস্টের কথা বলছিলাম।ছোটবেলায় যে বাড়ির সামনে থেমেছিল সেটা ছিল উর্বশীর বাড়ি।তাই তখন বুক ধক ধক করেনাই।আর এটা তার প্রেমিকা ইয়ামির বাড়ি তাই বুক ধক ধক করছে।এখন প্রেমিকার হার্টে অসুখ।তার হার্ট বদলানো লাগবে নাইলে বাঁচবেনা।নায়ক প্রেমিক হয়েছে কি করতে?দিয়ে দিলো হার্ট।চোখে পানি নিয়ে শেষ করলাম তিনজনেরই ছেঁকা খাওয়া প্রেম কাহিনী দেখে।এই মুভির কথা আমি ভুলতেই পারবোনা।


এই পোস্টটিতে ৪৫ টি মন্তব্য করা হয়েছে

  1. ঘোড়ার ডিম কিছুই বুঝি নাই

  2. Bk Rashid says:

    kochu romantic …..hudai akta movie …..movie nia ai page/blog er likha sob ee valo lagsa…aj ai post dekha obak holam ….

  3. Aazad Babu says:

    বন্ধুরা যারা মোটামুটি ইংরেজি বিভিন্ন সহজ শব্দ যেমন ball cricket morning evening house ইত্যাদি শব্দের বানান জানো এবং ইন্টারনেট এর মাধ্যমে টাকা ইনকাম করতে চাও তারা এন্ড্রয়েড মোবাইলে এই app টা নিচের লিংক থেকে প্রথমে ডাউনলোড কর, এরপর তোমার ফেসবুক আইডি দিয়ে রেজিস্ট্রেশন কর, এরপর ইনভাইটেশন কোড বারে আমার কোড নাম্বার CUOT5A15 (সি.ইউ.ও.টি.ফাইভ.এ.ওয়ান.ফাইভ) সাবমিট কর, কারন আমার এই কোড সাবমিট করার সাথে সাথেই তুমি 150 $ এর টিকিট পাবে যা তোমার সপ্তাহে 100 ডলার পর্যন্ত ইনকামের সুযোগ করে দিবে। তাই অবসরে ইংরেজি শব্দ বানানের এই গেম খেলো আর ডলার ইনকাম কর। তোমার প্রাপ্ত টাকা তোমার ডিপোজিট ব্যাংক একাউন্ট দিয়ে তুলতে পারবে। এই লিংকে প্রবেশ কর… http://lm.facebook.com/l.php?u=http%3A%2F%2Fcashenglish.com%2Fdownload&h=UAQHc6fSe&enc=AZMHppp_PoZYnbz9zmepT83DT0Vj-tFFh4JlF4TX-wr21SlMbIj9NQ34zS841JdTWzt5Bnvy_6oIO6aE30FmY9k4IUUyBAIpPw2LyPTNOUvlRt2BTIS0bPMRzQzA7LWTIyIY6vj93iPaR9mEogAWqustMmpG4VQYKZmvtQ3Ol0qyv9V2sTpi6uoOkkDDcRCRZUs&s=1

  4. Naznin Anee says:

    What a কাহিনী !!!! 😂😂😂😜

  5. যে এই রিভিউ লিখছে সে হল একটা আবাল ,জীবনে রোমান্টিক মুভি দেখে নাই :-/

  6. Ahmed Zjamil says:

    রোমান্টিক মানে বুঝে তার পরে রিভিউ লিখেন😈 আবাল☺

  7. শিক্ষামূলক মুভি! মাথায় সমস্যা অাছে।

  8. এই নায়করে দেখলে থাপড়াইতে মন্চায় !! 😡😡

  9. worst movie ever ,,, Ami just amr tym waste korsi ei movie dekhe 😡😡😡

  10. হু হু হু অসাধারন লিখেছেন এডমিন আর জারা বোঝেন নাই বইসা বইসা মুরি খান কিন্তু না বুঝে এডমিনকে বকা দিয়েন না ….

  11. Ujjal Ahmed says:

    ফালতু একটা মুভি………

  12. বলিউড়ে রোমান্টিক মুভি হলো দেবদাস – ডিডিএলজে – কুছ কুছ হোতা হ্যায় – চালতে চালতে……!!

  13. মুভিটা দেখার পর অনেক আফসোস হইছে কারণ যে ২ ঘন্টা মুভিটা দেখছি এই দুই ঘন্টা যদি ঘুমাইতাম তাও আমার কামে দিতো । Meaningless story without আগা মাথা :p

  14. চরম ধারা ভাষ্য হয়েছে এত সুন্দর করে উপস্থাপনের পরও আবার যদি কোনো বগা এই মুভি দেখার ফাদে পা দেয় তো এডমিন দায়ি না।

  15. Mahmuda RuNa says:

    Ai movie nia amn revew jara dey tader page follow korao oi movie dekhar motoi time waste.😣

  16. গান গুলা না থাকলে গালি দিতাম

  17. এটা আমার বালের মুভি

  18. সো মাচ ফ্লফ একটা মুভি। হুয়াহে আজ পেহলি বার, সানাম রে গান ২ টা ছাড়া আর কিচ্ছু ঠিক নাই। হুম আপনি যদি রোমান্টিক মুভি দেখতে চান তাহলে ” প্রেম রতন ধন পায় ও” মুভিটা দেখবেন অনেক রোমান্টিক হয়ছে

  19. পুরাটা ভাল লাগেনি। হাফ n hour এর পর ভাল্লাগছে।। but প্রত্যেকটা গান awesome ছিল।

  20. পুরাই ফালতু একটা মুভি।।। দেখা মানে সময় নষ্ট।।

  21. Ahnaf Fahim says:

    এই মুভি দেখার পর ভাবছিলাম কত জনমের পাপের শাস্তিই না পেলাম -_-

  22. Songs r nice…but whole movie was not good. And finishing was too poor………..

  23. Er theke faltu movie r aktao nai. .. song guna NYC. . Mvi purai bokoas

  24. আপনি তো লাভ স্টরি রে ছেঁকা খাওয়া স্টরি মুভি বানাই দিসেন

  25. gan gula sara… r kisu nai..amar megabite noshto hoise movie ta dwnload kore! faul movie with good songs!

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন