Antibodies 2005______ সিরিয়াল কিলার যখন একই সাথে সিরিয়াল মাইন্ড গেমার!!
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

antibodies

Antibodies 2005

সিরিয়াল কিলিং নিয়ে মুভিগুলো এখন পর্যন্ত খারাপ লাগেনাই কোনটা।এটাও সিরিয়াল কিলিং নিয়ে অসাধারণ একটা জার্মান থ্রিলার মুভি।শুরু থেকে শেষ পর্যন্ত টেনশনে রাখার মতো একটা মুভি।

গ্যাব্রিয়েল এংগেল একজন দুর্ধর্ষ সিরিয়াল কিলার।১৩টা ছেলেকে খুন করেছে।খুন করার পর ভিকটিমের রক্ত দিয়ে ছবি আঁকত।একটা খুন করতে গিয়ে নিজের ফ্ল্যাটে বার্লিন পুলিশের কাছে ধরা খায়।একজন পুলিশকেও মেরে ফেলে ধরা খাওয়ার আগে।তাকে পুলিশ কাস্টডিতে আনা হলে ইন্টারোগেশন করলেও তার কাছ থেকে কোন উত্তর পাওয়া যাচ্ছিলনা।

মাইকেল মারটেন্স হার্জবাখ নামক একটি গ্রামের পুলিশ।তার গ্রামে লুসি নামক ১২ বছরের একটি মেয়ে খুন হয়।সেই খুনি আসলে কে কিছুতেই বের করতে পারছিলনা।সবাই ধারণা করে সেই সিরিয়াল কিলার গ্যাব্রিয়েলই লুসির খুনি।কিন্তু মাইকেল নিশ্চিত হতে পারছিলনা আসলেই সে লুসির খুনি কিনা।তাই সে গ্যাব্রিয়েলের সাথে দেখা করার জন্য বার্লিন যায়।

গ্যাব্রিয়েল অন্য পুলিশদের সাথে কোন কথা না বললেও বিস্ময়করভাবে মাইকেলকে দেখে তাকে ইনফরমেশন দেওয়ার কথা বলে।সে তখন বলে তার ভিক্টিমরা সবাইই ছেলে।লুসিকে সে খুন করেনি।কিন্তু কে করেছে সেটা জানে।তখনই পুলিশ মাইকেলের সাথে মাইন্ডগেম খেলা শুরু করে।ধীরে ধীরে মাইকেল কিছু ভয়ংকর সত্যি কথা জানতে পারে।কি সেগুলো?লুসির খুনি কে?তাকে কি মাইকেল ধরতে পারে?গ্যাব্রিয়েলেরই বা কি হয়?সে কেন অন্য পুলিশদের কোন তথ্য না দিলেও মাইকেলকে দেয় এসব জানা যাবে মুভিতে।

যারা এই ধরণের মুভি পছন্দ করেননা তাদের কাছেও এটা ভালো লাগতে পারে।কারণ মুভিতে একটুও বোরিং লাগার সুযোগ নেই।শেষ ৩০ মিনিট ছিল মুভির সবচেয়ে টানটান উত্তেজনাকর মুহুর্ত।সেরকম একটা ব্যাকগ্রাউন্ড মিউজিক থাকলে আরো জমত।

Antibodies (2005)
Antibodies poster Rating: 7.1/10 (6,150 votes)
Director: Christian Alvart
Writer: Christian Alvart
Stars: Norman Reedus, Christian von Aster, André Hennicke, Waltraud Witte
Runtime: 127 min
Rated: N/A
Genre: Crime, Drama, Thriller
Released: 07 Jul 2005
Plot: Long wanted serial killer Gabriel Engel gets arrested in a spectacular police strike. Small town cop Michael Martens travels to the big city to interrogate him. He associates a brutal ...

এই পোস্টটিতে ৬ টি মন্তব্য করা হয়েছে

  1. Fahim Khan says:

    vaiya,download link ta dile khub valo hoto

  2. Kaushik Roy says:

    Vai matha nosto hoy gelomovie ta dekhe…ki banayse ata???atar english remake houa uchit…masterpiece

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন