Musafir… ঢালিউডের পুরোনো চেহারা পাল্টে দেবে যে ছবিটি

আমাদের চলচ্চিত্রের পুরোনো চেহারা পাল্টে দিয়ে সম্পূর্ণ নতুন আঙ্গিকে তৈরি এ ছবিটি। ঢালিউডের ইতিহাসে প্রথম বারের মতো হলিউড স্টাইলে ফাইটিং পরিচালিত হচ্ছে ছবিটিতে। ছবিটির ফাইটিং পরিচালনা করছেন সিঙ্গাপুরের খ্যাতিমান ফাইট ডিরেক্টর অ্যাডওয়ার্ড মিঠু। গল্পটা অ্যাকশন থ্রিলার, তবে অনেক মজার। ছবিতে দর্শকরা ভিন্ন স্বাদ পাবেন।

পারসেপচুয়াল পিকচার্সের ব্যানারে নির্মাণাধীন ছবিটির কাহিনী ও চিত্রনাট্যও লিখেছেন পরিচালক নিজেই। এ সিনেমায় অভিনয় করেছেন আরিফিন শুভ ও মারজান জেনিফা, টাইগার রবি, শিমুল খান, সিন্ডি রোলিং, রেবেকা ও মিশা সওদাগর।

 

Mus2
ফাইটিং সম্পর্কে ছবির নায়ক শুভ বলেন, এই ছবিতে এফডিসির ফাইটারদের ব্যবহার না করে আসল ফাইটার নেওয়া হয়েছে। তারা তো আর নকল মার মারতে পারে না। দেখেন, মেরে আমার হাত ফুলিয়ে দিয়েছে। মার খেলেও আপত্তি নেই, কারণ অ্যাকশননির্ভর দারুণ একটা চলচ্চিত্র দর্শককে উপহার দিতে পারব।

শুভ বলেন, দারুণ একটি ছবির কাজ করছি। প্রেম, সুখ-দুঃখ, গান আর অ্যাকশান-সবই আছে মুসাফির ছবিতে। ছবিটির নির্মাতা এবং পুরো টিমের সবাই খুব কষ্ট করছেন দর্শকদের ভালো একটি চলচ্চিত্র উপহার দিতে। সেইসঙ্গে এ ছবিতে আমরা আরো একজন মেধাবী অভিনেত্রী পেতে যাচ্ছি। জেনিফারে মুগ্ধ হবেন দর্শক এবং মুসাফির ভালো লাগবে সবার এটাই প্রত্যাশা।

 

Musafir

 

 

‘মুসাফির’ছবির নায়িকার মারজান জেনিফা বললেন, শুভ সম্পর্কে আমার ভীষণ টেনশন ছিলো। তবে বাস্তবে সে সত্যি অন্যরকম। আমাকে খুব হেল্প করছে পুরো সিনেমাতে। কোন এক্সপ্রেশন কিভাবে দিবো, তা বলে দিচ্ছে। মাতিয়ে রাখছে শুটিংয়ের পুরোটা সময়।
জেনিফারকে নিয়েও আশাবাদী পরিচালক আশিকুর রহমান আশিক। তিনি বলেন, জেনিফার অভিনয়ে দক্ষ। আরেফিন শুভর মতো নায়কের সঙ্গে অভিনয় করতে একজন নায়িকার যা থাকা প্রয়োজন তার মধ্যে সবকিছুই আছে। আমার বিশ্বাস জেনিফার ফিল্ম ইন্ড্যাস্ট্রিতে অনেক দূর পর্যন্ত যাবে।

ছবিটির সংগীত পরিচালনা করবেন নাভেদ ও আশিকুজ্জামান অপু। লোগো ও পোস্টার ডিজাইন করছেন সাজ্জাদুল ইসলাম সায়েম। ২০ মার্চ বিএফডিসিতে জহির রায়হান কালার ল্যাব ভিআইপি অডিটোরিয়ামে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

Mus3

 

Source:  Arefin shuvo fan club

by:rhiju

(Visited 122 time, 1 visit today)

এই পোস্টটিতে ১৬ টি মন্তব্য করা হয়েছে

  1. গরু দিয়ে ঘোড়ার দৌড় হয় না । সস্তা মার্কার গ্রাফিক্স আর বোরিং অভিনয় দিয়ে কি হলিউড হয়

  2. yeeeaa…that’s a good news for Bangladesh….

  3. Shyam Sundar says:

    আআ পোস্টারইই বলে দিচ্ছে ছবির ডিরেক্টর বিশেষ ভালো না।খালি ফিল্টার ইউস করলেই কি সিনেমা ভালো হয়!
    বন্দুক ধরাই তো হয় নাই।
    বুড়ো আঙুল যদি ওইখানে রাখে তবে হয় কোনদিন! গুলি চালালেই তো আঙুল পুড়ে যাবে।
    আর স্কুপ এর ভেতর দিয়ে না তাকিয়ে উপর দিয়ে তাকালে টার্গেটিং কিভাবে হয়!
    😮
    এই সিনেমা মনে হয় না ৩ এর বেশি রেটিং পাবে।
    :/

  4. এভাবে ধরলে নিজেই মরবে! 😀

  5. Sufian Reyad says:

    sobi jai hok tai hok onk onk onk din pore dhaliuder kono sobir nam ta ontoto posondo holo…

  6. এতো দেখি রাইফেলই ধরতে পারে না !

  7. গ্রীন ড্রিমার says:

    That’s the problem Bangladesh faces in every sector….when someone gives his earnest effort to make something different we always criticize.Come on..rather than finding flaws we should ensoul the new thinkers.It doesn’t matter whether shuvo runs the weapon perfectly or imperfectly…this movie seems promising.Hopefully…this is the beginning

  8. foinnir ghorer foinni thik moto guli o dhorte pare na acting ki korbe….ne aktu call of duty khel

  9. সিনেমার নামে লম্বা একটি নাটক আসিতেছে,।
    এর থেইকা জসিমের সিনেমা ভাল, সিনেমা ছিল

  10. Md Zahid says:

    Ajaira pic ekta dekkha e dos dhora suru ekn bangla moive na hoiya sha rukh khan er moive hoito sunam e faitta jaito bangali mane e faltu…manwa lage ekta song seykhane sha rukh khan re naika dhorle e agun jole o ma oida niye ki good good cmnts bt oida to r o kharap

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন