২০১৬ সালের সেরা বাংলা মিউজিক ভিডিও : পর্ব- ২
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

আগের পর্ব: ২০১৬ সালের সেরা বাংলা মিউজিক ভিডিও : পর্ব- ০১

২০১৬ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত নির্মিত সেরা মিউজিক ভিডিও নিয়ে আলোচনার পর এবারের আয়োজন জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত নির্মিত সেরা মিউজিক ভিডিও নিয়ে।

১) লোকাল বাস – 

Local_Bus_(2016)

গাঙচিলের ব্যানারে নির্মিত ‘লোকাল বাস’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। সাথে ছিলেন প্রিতম যিনি পূর্বে কুদ্দুস বয়াতিকে নিয়ে গান করে বেশ আলোচনায় আসেন। লোকাল বাস গানটিতে রাপার হিসেবে ছিলেন সাফায়েত। তানিম রহমান অংশুর পরিচালনায় মজার ভিডিওটিতে অভিনয় করেছেন মুমতাহিনা টয়া, সৌমিক আহমেদ এবং অদিত রহমান। হাস্যরসাত্মক গানটির লিরিক লিখেছেন লুতফর হাসান।

 

২) আগে যদি জানতাম – 

 

age jodi jantam

লাকি আখন্দের অসাধারণ সৃষ্টি ‘আগে যদি জানতাম’ গানটিকে নতুন করে গেয়েছেন সঙ্গীতশিল্পী লিমন। পপকরণ লাইভের ব্যানারে নির্মিত গানটির ভিডিও পরিচালনায় ছিলেন রেদোয়ান রনি। বিরহগাঁথা ভিডিওটিতে অভিনয় করেছেন সাইফুল রাজ এবং লাক্স তারকা নাজিফা তুশি।

 

৩) তুমিময় হোক সময় – 

 

TH_M

রাকিব হাসান রাহুলের লিরিকে এবং অদিতের সুরে ‘তুমিময় হোক সময়’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন শুভমিতা। তানিম রহমান অংশুর  পরিচালনায় ভিডিওতে অভিনয় করেছেন সৌমিক আহমেদ এবং বৃষ্টি ইসলাম।

 

৪) বেপরোয়া মন – 

 

beporoa mon

হাবিব ওয়াহিদের গাওয়া ‘বেপরোয়া মন’ গানের ভিডিওতেও ছিলেন শিল্পী নিজে, সাথে ছিলেন মডেল এবং অভিনেত্রী তানজিন তিশা। অসাধারণ গানের এই ভিডিওটি পরিচালনা করেছেন অনন্য মামুন।

 

৫) আবার এলো যে সন্ধ্যা – 

 

abar elo je shondha

১৯৭৫ সালে লাকি আখন্দের গাওয়া ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি নতুন করে গেয়েছেন লিমন। রেদোয়ান রনির পরিচালনায় গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অগ্নিলা এবং আজাদ।

 

৬) মন দরিয়া – 

 

mon doriya

 

অদিতের সুর এবং পরিচালনায় ‘মন দরিয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। গান গেয়েছেন দোলা এবং পাপন।  তানিম রহমান অংশুর পরিচালনায় মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এবিএম সুমন এবং  স্পরশিয়া।

 

৭) উড়ে যাই – 

 

ure jai

 

গাঙচিলের ব্যানারে নির্মিত ‘উড়ে যাই’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বামি রহমান এবং শেহতাজ মুনিরা হাশেম। মিউজিক ভিডিওটিতে অভিনয়ও করেছেন তারা। তৌফিক আহমেদের কথায় গানটিতে সুর দিয়েছেন শুভ্র এবং অদিত।

 

৮) ভালো ছেলে – 

 

valo chele

 

গান ফ্রেন্ডজের মজার লিরিকে মজার একটি গান ‘ভালো ছেলে’। গানের ভিডিওতে অভিনয় করেছেন সৌভিক আহমেদ, তামিম মৃধা এবং শেহতাজ মুনিরা হাশেম।

 

৯) আমায় ডেকো না –

 

amay deko na

পুরনো দিনের গান ‘আমায় ডেকো না’ গানটি নতুন করে গেয়েছেন লিমন। গানটির ভিডিওতে অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকি এবং  সৌমিক আহমেদ। ভিডিও পরিচালনায় ছিলেন রেদোয়ান রনি।

 

১০) বাহুডোরে – 

 

bahudore

 

‘বাহুডোরে’ শিরোনামের গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল। ঈগল মিউজিকের ব্যানারে নির্মিত গানের ভিডিওতেও অভিনয় করেছেন শিল্পী নিজে, সাথে ছিলেন মডেল বৃষ্টি ইসলাম।

 


মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন