Marvel Cinematic Universe
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

Marvel Cinematic Universe এখন আমাদের কাছে অনেক পরিচিত নাম ……

 

 

সেই ২০০৮ সালে  Iron Man থেকে শুরু করে  The Incredible Hulk (2008), Iron Man 2 (2010), Thor (2011), Captain America: The First Avenger (2011) এবং কিছুদিন আগেই  Marvel’s The Avengers রিলিজ পেল ।

সুপারহিরো মুভি সকলেই পছন্দ করে । মুভি গুলি হয় যেমন মজার তেমন এক্সসাইটিং ।

 

খুব আল্প কয়দিনেই Marvel Cinematic Universe আমাদের মন জয় করে নিয়েছে । আর এই ধারা বজায় রাখতেই তারা নিয়ে আসছে আরও অনেক মুভি………

 

এখন পর্জন্ত যে মুভি গুলি প্রডাকশনে ও ডেভলাপমেন্টে আছে সেগুলি হলঃ

 

Iron Man 3 [ May 3, 2013]

 

মুভিতে পুরোন এক্টরদের ( Robert Downey, Jr., Gwyneth Paltrow and Don Cheadle) সাথে নতুন আসছেন Guy Pearce (main antagonists) , Rebecca Hall , Ashley Hamilton ও William Sadler।

 

আগের দুটি মুভির ডিরেক্টর Jon Favreau  ডিরেকশনে ফেরত না আসলেও Happy Hoga চরিত্রে ফিরে আসছেন ! মুভিটি ডিরেকশন দেবেন Kiss Kiss Bang Bang এর ডিরেক্টর Shane Black

 

Thor: The Dark World  [ November 8, 2013 ]

 

২০১১ সালের হিত মুভির সিকোয়েল এর দেখতে পাবে ভিন্ন ধরনে কাহিনী । কাহিনীর তেমন কিছু বলা না হলেও জানা গিয়েছে যে ডার্ক এলভস দের সাথে থর এর ওয়ার্ল্ড এর ফাইটিং নিয়ে মুভিটি কাহিনী হবে।

 

Captain America: The Winter Soldier [ April 4, 2014]

 

মুভিটি এখন ডেভলাপমেন্টে আছে । কাস্ট এখন ঠিক করা হয়নি । মুভিটি অবশ্যই মর্ডারন ওয়ার্ল্ডে হবে । এবং সাথে কিছু চমক ও থাকবে !

 

Guardians of the Galaxy  [ August 1, 2014 ]

 

অনেকেই এই কমিস এর সাথে অপরিচিত । এটি কিন্তু একজন সুপার হিড় নিয়ে নয় । ৫ জন সুপার হিরর সমন্নয়ে Guardians of the Galaxy টিম গরে উঠেছে । এখন জানা জায়নি যে এই টিমটি The Avengers 2 জয়েন করবে কিনা ।

 

এছাড়াও Marvel Cinematic Universe এ The Avengers 2 [রিলিজঃ May 1, 2015] ছাড়াও Ant-Man এর মুভি হবার কথা রয়েছে । Edgar Wright মুভিটি ডিরেকশন দেবেন , রিলিজ ডেইট ও কাস্ট এখন বলা হয়নি ।

 

শুধু এই নয় Marvel Cinematic Universe  তাদের সিনেমার জগতকে আরো দূরে নিয়ে যাবার পরিকল্পনা করছে । নাম করা সুপারহিরো ছারাও কমিক্সের ছোট খাট চরিত্র দিয়েও তারা একটু কম বাজেটের ছবি বানানোর চিন্তা করছে । এবং সেই সাথে কিন্তু টিভি সিরিজ ও শুরু করার প্লান তাদের রয়েছে !

 

অনেক কথাই বললাম ! আশা করি কথা গুলি আপনাদের ভাল লাগবে !

 

 

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

  1. James Bond says:

    দ্যা ভেরি ওল্ড পোস্ট।।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন