Marvel Cinematic Universe

Marvel Cinematic Universe এখন আমাদের কাছে অনেক পরিচিত নাম ……

 

 

সেই ২০০৮ সালে  Iron Man থেকে শুরু করে  The Incredible Hulk (2008), Iron Man 2 (2010), Thor (2011), Captain America: The First Avenger (2011) এবং কিছুদিন আগেই  Marvel’s The Avengers রিলিজ পেল ।

সুপারহিরো মুভি সকলেই পছন্দ করে । মুভি গুলি হয় যেমন মজার তেমন এক্সসাইটিং ।

 

খুব আল্প কয়দিনেই Marvel Cinematic Universe আমাদের মন জয় করে নিয়েছে । আর এই ধারা বজায় রাখতেই তারা নিয়ে আসছে আরও অনেক মুভি………

 

এখন পর্জন্ত যে মুভি গুলি প্রডাকশনে ও ডেভলাপমেন্টে আছে সেগুলি হলঃ

 

Iron Man 3 [ May 3, 2013]

 

মুভিতে পুরোন এক্টরদের ( Robert Downey, Jr., Gwyneth Paltrow and Don Cheadle) সাথে নতুন আসছেন Guy Pearce (main antagonists) , Rebecca Hall , Ashley Hamilton ও William Sadler।

 

আগের দুটি মুভির ডিরেক্টর Jon Favreau  ডিরেকশনে ফেরত না আসলেও Happy Hoga চরিত্রে ফিরে আসছেন ! মুভিটি ডিরেকশন দেবেন Kiss Kiss Bang Bang এর ডিরেক্টর Shane Black

 

Thor: The Dark World  [ November 8, 2013 ]

 

২০১১ সালের হিত মুভির সিকোয়েল এর দেখতে পাবে ভিন্ন ধরনে কাহিনী । কাহিনীর তেমন কিছু বলা না হলেও জানা গিয়েছে যে ডার্ক এলভস দের সাথে থর এর ওয়ার্ল্ড এর ফাইটিং নিয়ে মুভিটি কাহিনী হবে।

 

Captain America: The Winter Soldier [ April 4, 2014]

 

মুভিটি এখন ডেভলাপমেন্টে আছে । কাস্ট এখন ঠিক করা হয়নি । মুভিটি অবশ্যই মর্ডারন ওয়ার্ল্ডে হবে । এবং সাথে কিছু চমক ও থাকবে !

 

Guardians of the Galaxy  [ August 1, 2014 ]

 

অনেকেই এই কমিস এর সাথে অপরিচিত । এটি কিন্তু একজন সুপার হিড় নিয়ে নয় । ৫ জন সুপার হিরর সমন্নয়ে Guardians of the Galaxy টিম গরে উঠেছে । এখন জানা জায়নি যে এই টিমটি The Avengers 2 জয়েন করবে কিনা ।

 

এছাড়াও Marvel Cinematic Universe এ The Avengers 2 [রিলিজঃ May 1, 2015] ছাড়াও Ant-Man এর মুভি হবার কথা রয়েছে । Edgar Wright মুভিটি ডিরেকশন দেবেন , রিলিজ ডেইট ও কাস্ট এখন বলা হয়নি ।

 

শুধু এই নয় Marvel Cinematic Universe  তাদের সিনেমার জগতকে আরো দূরে নিয়ে যাবার পরিকল্পনা করছে । নাম করা সুপারহিরো ছারাও কমিক্সের ছোট খাট চরিত্র দিয়েও তারা একটু কম বাজেটের ছবি বানানোর চিন্তা করছে । এবং সেই সাথে কিন্তু টিভি সিরিজ ও শুরু করার প্লান তাদের রয়েছে !

 

অনেক কথাই বললাম ! আশা করি কথা গুলি আপনাদের ভাল লাগবে !

 

 

(Visited 107 time, 1 visit today)

এই পোস্টটিতে ১টি মন্তব্য করা হয়েছে

  1. James Bond says:

    দ্যা ভেরি ওল্ড পোস্ট।।

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন