মুভি রিভিউঃ In Bruges [ফানি মুভি উইথ গানস!]
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

আমার দেখা Colin Farrell এর সবচেয়ে বেস্ট মুভি এটি ।

In Bruges [2008]

আমি সব সময়ই (এমন ধরনের) ব্রিটিশ মুভি খুবই পছন্দ করি । চমৎকার সব লোকেশন সেই সাথে ভাল গল্প মলে মুভিটি যেন এক সুস্ব্প্ন আবার দুঃস্ব্প্ন দুটোই ।

মুভিটি না কোন হা-হা ফানি মুভি আবার না কোন ঠাস-ঠাস ক্রিম মুভি। সোজা কথায়,

” In Bruges is an amazing Drama with funny thoughts and some guns whit an amazing views of Bruges “

In Bruges একটি কমেডি-ক্রাইম ড্রামা মুভি । যেখানে রেই ও কেন দুজন হিটম্যান । তারা কাজ করে হ্যারি নামে এর গ্যাং লিডারের হয়ে । নিজের প্রথম জবেই রেই ভুল বশত একটি ছোট্ট ছেলে কে মেরে ফেলে । শোকে কাতর রেই কে কেন এর সাথে হ্যারি পাঠায় ব্রুগস এ ভ্যাকেশনে । কেন ব্রুগস এর আকর্শনীয় সকল কিছু এঞ্জয় করলেও রেই তা করতে পারে না  এক সময় ব্রুগস এ রেয় দেখা পায় ক্লোই নামে এক সুব্দর মেয়ের । রেই কি পারবে সব ভুলে নতুন জীবন শুরু করতে ? দু জন হিটম্যান কে কেনই বা এক রাগী গ্যাং লিডার ভ্যাকেশনে পাঠাবে ? নাকি এর মধ্যে অন্য কোন কারণ আছে………

মুভিতে ম্যানহ্যাটন , লস এঙ্গেলেস ও স্টেটস এর সব কিছু দেখতে দেখতে পচে গেছে । অনেকদিন পর ব্রুগস এর মত চরম একটি শহরের সব ভিউ দেখে খুবই ভাল লাগল । মার্টিন খুব শুন্দর ভাবে ব্রুগস এর অসাধারন সব ভিউকে তুলে ধরেছে । দেখার পরতো আমার এক্ষুনি বেলজিয়াম এর পথে জেতে ইচ্ছে হচ্ছে ………

Colin Farrell মুভিটিতে অভিনয়ের জন্য Golden Globe জিতেছিল । এবং সে যে যোগ্য ছিল তার আর বলতে হবে নাহ । তার ফেইস রি-একশন এত্ত চরম ছিল যে আমি হাসতে হাসতে শেষ ।

Brendan Gleeson খুবই ভাল একজন এক্টর আর তার কোন ভুল ধরে আমার পক্ষে সম্ভব নায় । এই একই কথা Ralph Fiennes ক্ষেত্রেও ঠিক একই কথা বলব ।  Clémence Poésy  এর কথা বলতে গেলে বলব যে “She Was Stunning” তার প্রায় সকল রোল আমি দেখেছি (ইংলিশ) আর এখানে তাহে অসাধারণ লেগেছে ।

মুভির একটি ভিন্ন এক ভাব রয়েছে । যারা ব্রিটিশ মুভির সাথে পরিচিত তাদের মুভিটি ভাল লাগবেই তার গ্যারান্টি দিলাম ।

My Rating : 8.2 / 10

মুভিটি আপনারাও ডাউনলোড করে সময় করে দেখে নেবেন !

In Bruges [2008]

Genre: Comedy | Crime

Size: 651.76 MB

Quality: 720p

Language: English

Subtitles: English

Torrent Download Link

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন