Upcoming Animation Movies
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0

সকলেই এনিমেশন মুভি পছন্দ করেন । তাদের জন্য এ বছর আরও ৬টি অসাধারন এনিমেশন মুভি আসছে । আজ এ ৬টি মুভি তিনটি নিয়ে আপনাদের কাছে আসলান , বাকি ৩টি পরে পোস্ট করা হবে । আসুন সেই তিনটি কি কি তা দেখে নেই ……
মুভি গুলির ট্রেইলার এর লিঙ্ক দেয়া হল । সেগুলি দেখে কোন গুলির জন্য আপনারা ওয়েট করছেন বা কোন গুলি আপনার মন জয় করতে পারবে বলে মনে করেন জানাবেন আশা করি ।

 

>>Frankenweenie

Release date: October 5, 2012

Walt Disney Pictures

IMBD

 Tim Burton ১৯৮৪ সালে Frankenweenie নামে একটি শর্ট ফিল্ম তৈরী করেন । সেই বিখ্যাত Frankenstein এর গল্পের মতই কিন্তু একটু পরিবর্তন আছে মুভিতে মুভিতে  Victor Frankenstein একজন বিজ্ঞানী যার প্রিয় কুকুরটি মারা জাবার পর যে তাকে Frankenstein বানিয়ে ফেলে প্রায় ২৮ বছর পর Tim Burton তার এই কাহিনী নিয়ে পুরো একটি মুভি বানাচ্ছেন । মুভিটী হবে সাদা-কালো এবং স্টপ মোশন এনিমেটেড ।

Trailer: http://www.youtube.com/watch?v=MquUxWXEOLU

 

>>Wreck-It Ralph

 Release date: November 2, 2012

Walt Disney Pictures

IMBD

Tangled এর পর Walt Disney Animation Studios এর নতুন মিশন হল Wreck-It Ralph ।  কাহিনীটি হল একটি ভিডিও গেইমস ভিলেনকে নিয়ে । যে কিনা সারাটা জীবন ভিলেন হয়েই থেকেছে । কিন্তু সে চায় হিরো হতে । এ জন্য সে পালিয়ে চলে যায় গেইমস রাজ্য থেকে ।

মুভিটিতে আপনি দেখতে পাবেন ভিন্ন ধরনের একটি কান্ড । ট্রেইলারটি দেখলেই বিঝতে পারবেন আমি কি কথা বলছি……

Trailer: http://www.youtube.com/watch?v=SfjEwDQI4JA

 

>>Rise of the Guardians

Release date: November 21, 2012

DreamWorks Animation

IMBD

 এ বছরের শেষ বিগ এনিমেশন রিলিজ হল Rise of the Guardians । শিশুদের নানান ফেয়ারি টেইল গুলির অন্য রকম রুপ এখানে দেখান হবে । মুভিতে Jack Frost , Tooth Fairy , Easter Bunny , Santa Claus মিলে The Boogeyman এর হাত থেকে রক্ষা করবে দুনিয়া কে । খুবই সুন্দর কাহিনী নিয়ে DreamWorks এই মুভিটি এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এনিমেটেড মুভি ।

 

Trailer: http://www.youtube.com/watch?v=aPLiBxhoug0

 

তো আজকের মত এখানেই । আবার ফিরে আসব নতুন কোন মুভি নিয়ে । আমাদের সাথেই থাকবেন ।

Thank You & Have a Great Day!

 

 

 

 

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন