Cloudy with a Chance of Meatballs,এমন Delicious , মজাদার ও টেস্টি মুভি আর হয় নাহ !!!
আর কিছুদিনের মধ্যেই রিলিজ পেতে যাচ্ছে Cloudy with a Chance of Meatballs এর সিকোয়েল Cloudy with a Chance of Meatballs 2 (September 27, 2013)। প্রথম পর্বটি অনেকেরই দেখা তারা রিভিউটি পরে দেখবেন আশা করি, এবং যারা মুভিটি দেখননি তারা অবশ্যই দেখবেন মুভিটি !
এমন Delicious , মজাদার ও টেস্টি মুভি আর হয় নাহ !!!

cloudy_with_a_chance_of_meatballs-295979-1255837480

Cloudy with a Chance of Meatballs [2009]

IMDB_logo

কাহিনিটি অন্য যে কোন এনিমেশন মুভি থেকে ভিন্ন । Judi ও Ron Barrett এর কিডস বুক ক্লাউডি উইথ আ চান্স অফ মিটবল এর মুভি এডাপ্টশনটি পুরো পুরি একটি টেস্টি & Yummy মুভি ।
>>মুভির কাহিনি গড়ে উঠেছে সমুদ্রের বুকে এক ছোট্ট দ্বীপ নিয়ে, স্যালো ফলস্ । দ্বীপের মানুষ সা্র্ডিন রপ্তানিকরে জীবন ধারন করে । কিন্তু আর কত দিন !!! একসময় মানুষ সার্ডিন খাওয়া বাদ দিয়ে দিল । তো এখন স্যালো ফলস্ এর মানষ কি করবে ? রপ্তানি না করকে তারা কিভাবে চলবে ? তবুও তারা চেষ্টা চালিয়ে যায় তাদের শহরিটিকে আবার আগের স্থানে ফিরিয়ে আনতে।
কিন্তু সেখানে এক ছেলে ছিল, নাম তার ফ্লিন্ট । ইনভেন্টর হবার স্বপ্ন নিয়ে সে বড় হয়েছে । সে ঠিক করল এক যন্ত্র বানাবে যা দিয়ে পানি থেকে যে কোন খাবার বানান জায় । সে বানাল কিন্তু তার জন্য দরকার প্রচুর পাওয়ার । তাই শহরের মেইন স্টেশন এ থেকে পাওয়ার নিতে গিয়ে গেল সব ভুন্ডুল হয়ে !!!! যন্ত্রটি রকেটের মত উড়ে গেল আকাশে । বিষন্ন ফ্লিন্টকে যখন সবাই আচ্ছা মত ধমকাচ্ছে ঠিক তখনই আকাশ হতে পরতে শুরু করল বার্গার ! তার পর ডোনাট , হটডগ , সসেজ , স্টেইক আর কত কি ? একসময় ফ্লিন্ট পুরো শহর ভরে দিল আইস্ক্রিম দিয়ে । জেলির তৈরী সুন্দর ঘরে নিয়ে গেল সুন্দরি সামান্থা স্পার্ক্সকে তার মনের কথা যানাতে । কিন্তু লিমিট বলেতো কথা আছে !!! শহরের মেয়রের চাপে পরে ফ্লিন্ট একের পর এক খাবার আনতে লাগল আর তার পরই শুরু হল ওয়ার্ল্ড এর সবচেয়ে বড় FOOD STORM , Spaghetti Twister , বাড়ি ঘরের সমান সব খাবার পরতে লাগল । এবার ফ্লিন্ট কিভাবে রক্ষা করবে তার শহরকে ? কিভাবে রক্ষা করবে তার বাবার মান-সম্মান ?
সব তো আর বলে দেয়া যায় না , দিলে আপনাদের ডিনারটা (ডিজিটাল!!!) মাটি যাবে শুধু শুধু ।

1920x1080_Cloudy-with-a-Chance-of-Meatballs-HD-Wallpaper

>>> ভয়েজ কাস্ট নিয়ে আমার সন্দেহ ছিল না একদমই ! বিল হেইডার জোশ একজন আ্টিস্ট , তার ভয়েজ এক্টিং রিয়েল এক্টনং এর মতই সুপার ফানি। বিল এর SNL ফেলো কাস্ট মেম্বার এ্যান্ডি স্যাম্বার্গ ও ” বেবি ব্রান্ট ” কে চরম হাসির করে তুলছে । এ্যানিও তার রোলটি খারাপ করেনি । জেমস ক্যান এর রোল্টি ভাল ছিল কিন্তু তার ডাইলগ ছিল খুব কম । আর সর্বশেষে নিল ! নিল ! লেজেন্ডারি নিল ! স্টিভ দি মাঙ্কি রোলে যে ভাবে ভয়েজ চেঞ্জ করেছে তা আসলেই এক কথায় অসাধারণ ।
>> মুভিটির সাউন্ড ও এনিমেশন খুব ভাল হয়েছে । যদিও গ্রাফিক্স কোয়ালিটি পিক্সার বা ড্রিমওয়ার্ক্স এর চেয়ে ভাল হয়নি তবুও কালারফুল মুভি হওয়ায় তা বোঝা যায় নাহ ।

2009_cloudy_with_a_chance_of_meatballs_002

আমার রেটিং-:

গল্পঃ ১.৭/২
ডিরেকশনঃ ১.৫/২
ভয়েজঃ ১.৮/২ [বিল, নিল ও এ্যান্ডি]
এনিমেশনঃ ১.৫/২
সউন্ডঃ১.৬/২

টোটালঃ ৮.১/১০

 

সিকোয়েলটির ট্রেইলার যারা এখনও দেখনেনি তারা দেখেনিন এখানে,

You Tube

Untitled

_______>>>______X_______<<<_______

(Visited 45 time, 1 visit today)

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন