আমেরিকান ভাই-বোনের বাংলা গান প্রীতি

11903476_946968438694859_1236144263_n

প্রায় ১০ বছর ধরে পুরো পরিবারের সঙ্গে আমেরিকায় আছেন তারা দুই ভাই-বোন শায়ান হাসান ও তাসনিয়া হাসান। প্রবাসে জীবনযাপন করলেও দেশকে তারা ভুলে যাননি। প্রতিনিয়ত দেশ ও দেশের মানুষের জন্য কিছু করার পরিকল্পনা তাদের। সেই লক্ষ্যে একটি গান নিয়ে গত মাসের শেষদিকে বাংলাদেশে আসেন তারা। গানের শিরোনাম ‘আনমনে’।

তাসনিয়া হাসানের কথায় এর সুর করেছেন শায়ান হাসান। গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন শায়ান ও তাসনিয়া। গানটির সঙ্গীতায়োজন করেছেন পিরান খান এবং মিক্সিং-মাস্টারিং করেছেন তানভির আহমেদ রোসসি।

ইতোমধ্যে মিউজিক ভিডিও নির্মাণ হয়েছে ‘আনমনে’ গানটির। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রাশেদ মজুমদার। এতে মডেল হিসেবে রয়েছেন সময়ের জনপ্রিয় মডেল শাহতাজ মুনিরা হাসেম ও কণ্ঠশিল্পী শায়ান হাসান নিজেই।

ফেসবুকে অ্যাকোস্টিক ডুও নামে তাদের একটি পেজ আছে। সেখানে তারা মাঝে মাঝে কাভার গান করে শেয়ার করতেন। সেগুলো দেখে অনেকেই বলতেন, দেশে এসে পূর্ণাঙ্গ একটি গান করার কথা। সে আগ্রহ থেকে প্রায় এক বছর চিন্তা-ভাবনা করেছেন তারা এ গানটি নিয়ে। অবশেষে গানটির কাজ শেষ করেছেন।

খুব শিগগিরই বিভিন্ন রেডিও এবং টিভি চ্যানেলে গানটির প্রচার শুরু হবে। পাশাপাশি ইউটিউবেও গানটি দেখা যাবে।

গানটির ট্রেলার: https://www.youtube.com/watch?v=LfrLDCN69CQ

(Visited 120 time, 1 visit today)

এই পোস্টটিতে ৪ টি মন্তব্য করা হয়েছে

  1. Sania Tasnim says:

    “অত:পর গান গেয়ে দেশ এবং দেশের মানুষদের উদ্ধার করলেন আমেরিকা প্রবাসী ভাইবোন” শিরোনাম টা এরকম হলে আরো ভালো হতো! যত্তসব! দেশ আর দেশের মানুষদের জন্য কিছু করার পরিকল্পনা তাদের……. এসব এখন গতবাধা ডায়ালগ হয়ে গেছে সুবিধাবাদীদের!

    • Manik Mks says:

      সহজে জনপ্রিয়তা পাওয়ার পথ

    • Ahsan Rony says:

      এটাই বাংলাদেশের মানুষের সমস্যা। কোন কিছুকেই তারা পজেটিভলি নেয় না। নাসির হোসাইন তার বোনের সাথে ছবি দিলেও তাদের মাথা ঠিক থাকে না। দুই ভাইবোন আমেরিকা থেকেও বাংলা গান করতে চাচ্ছে। দেশে এসে তারা শুধু এই গান নিয়ে কাজ করছে। আর আপনারা এটাকে জনপ্রিয়তা পাওয়ার পথ বলছেন। অদ্ভুত!!!!

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন