TVF/ScoopWhoop টিভি সিরিজ পোস্ট।
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0
আপনাদের ভাগ্য ভালো, কেন বলছি? অনেকদিন পর এভাবে একটি পোস্ট নিয়ে হাজির হচ্ছি যেখানে একসাথে ৫ টি এমন টিভি সিরিজ আপনারা পাচ্ছেন যার সব গুলাই অনেক বেশী জোশ। এগুলো নিয়ে তেমন কিছুই বলার নেই, আইএমডিবি রেটিং আর ট্রেইলার দেখেই বুঝে যাবেন। সিরিজের প্রথম থেকে একদম শেষ পর্যন্ত আপনাকে বেঁধে রাখবে এই সিরিজ গুলো এবং শেষে যেয়ে আপনি নেক্সট সিজনের জন্য আমার মতই ধৈর্য হারা হয়ে থাকবেন। আর সব থেকে সুখবর টিভি সিরিজ গুলো বেশ ছোট ছোট তাই সময়টাও কম লাগবে। ছোট মরিচে বেশী ঝাল টাইপ ব্যাপার। টিভি সিরিজ গুলো আমাদের প্রতিবেশী দেশের কিন্তু কোনো অংশেই সেখানে আপনি বিদেশী ফ্লেভারের কমতি পাবেন না সাথে বোনাস হিসেবে আমাদের সাউথ এশিয়ার স্বাদ তো পাবেনই। যেহেতু ভারত মহাদেশ এতোগুলো বর্ডার নিয়ে আছে যে সেখানে আমাদের সাউথ এশিয়ার সব স্বাদই পাওয়া যায় আর আমাদের দেশের তো পাওয়াই যায়। যাইহোক কথা না বারিয়ে চলুন পরিচিত হওয়া যাক-
সিরিজ গুলো দেখার জন্য সবার প্রথমে আপনাকে যে কাজটি করতে হবে তা হচ্ছে ওদের Website এ গিয়ে রেজিস্ট্রেশন করে লগিন করে নিতে হবে, আপনার android বা iphone থেকে ছোট্ট দুটি app নামাতে হবে TVF PLAY নামে একটি ও ScoopWhoop নামে আরেকটি সেখানেই নিচের টিভি সিরিজ গুলো পাবেন।আরো সহজ ভাবে জাস্ট ওদের YouTube চ্যানেলে যেয়ে Subscribe করুন তারপর আপনার পিসি, ল্যাপটপ ও স্মার্ট ফোন বা ট্যাবে বসে শুয়ে দেখতে থাকুন।
লিঙ্কঃ
TVF Play:
android: http://bit.ly/1RGxS1a
Iphone: http://apple.co/2hIYTWk
Website:http://tvfplay.com/
YouTube: http://bit.ly/165LnCn
ScoopWhoop:
android: http://bit.ly/2hg0dg3
Iphone: http://apple.co/2hJtyAu
Website: https://www.scoopwhoop.com/
YouTube: http://bit.ly/2h0t1Nj
এবং এগুলো সবই ফ্রী of-course!
১। TVF Originals ” TVF Tripling ”
IMDb Rating: 8.9 (http://bit.ly/165LnCn)
Trailer: http://bit.ly/2eduePn
RoadTrip এর কথা মনে করলেই আমাদের সবার মাথায় প্রথমে যা আসে তা হচ্ছে বন্ধু-বান্ধব মিলে গাড়ী নিয়ে বের হয়ে যাওয়া। লাইক দিল চাতা হ্যায়, জিন্দেগী না মিলেগি দুবারা টাইপ মুভি চোখের সামনে ভাসতে শুরু করে। কিন্তু কখনো কি ভেবেছেন যে ভাই-বোনদের নিয়েও কখনো এমন ট্রিপে বের হলে সেটাও মজার হতে পারে?
চন্দন, চঞ্চল এবং চ্যাতভান তিন ভাই-বোন এর এমন একটা ট্রিপের গল্প নিয়েই “টিভিএফ ট্রিপ্লিং” টিভি সিরিজ। খুবই হিউমেরিয়াস এবং খুবই মজার ও আমাদের নিজেদের ফ্যামিলি বন্ডিং ও সম্পর্কের গভীরতা নিয়ে বানানো এক অসাধারণ গল্পের টিভি সিরিজ। দেখেন ভাই যাই বলেন ‘বিপদের সময় ফ্যামিলিই কাজে আসে’এটা আপনাকে মানতেই হবে। আমি বলছি না, এই তিভি সিরিজের পাঞ্চ লাইন বলছে। দেখলেই বুঝতে পারবেন আর আপনার সময় একদমই নস্ট হবেনা বরং খুব ভালো সময় যাবে সাথে বোনাস হিসেবে ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনও ভ্রমন হয়ে যাবে। বিশেষ করে মানালী তাও আবার টিয়াগো প্রাইভেট গাড়ী তে চেপে।
এই টিভি সিরিজ দেখার সময় আমার মাথায় শুধু একটা ব্যাপারই ঘুরপাক খেয়েছে আর তা হচ্ছে ‘ইশ, আমার যদি ভাইবোন থাকতো আর এক্তা টিয়াগো প্রাইভেট গাড়ী থাকতো।’ আপ্নার তাই মনে হবে।
Web: http://bit.ly/2hJow6X
YouTube: http://bit.ly/2i3VXQw

 

b6f061329f669369de755b1723f0fe55_thumbnail ep5_o2

 

২। TVF Originals ” TVF Pitchers “

 

Trailer: S01: http://bit.ly/2h0iRw4
IMDb Rating: 9.4 (http://imdb.to/2hJ6qSD)
India একটি বিশাল দেশ এবং সেখানে সুযোগসুবিধাও যেমন অনেক বেশী তেমন কাজের ও মেধার স্টেজগুলাও অনেক বেশী সাথে কম্পিটিশনটাও বেশ চড়া। একটা কথা মানতেই হয় যেভাবে ইন্ডিয়াতে Entrepreneurs মানে উদ্যোক্তাদের সাপোর্ট দেয়া হয় সেভাবে যদি আমাদের দেশে দেয়া হতো তাহলে আমাদের দেশও অনেকদূর এগিয়ে যেতে পারতো। হয়তো যাবেও একদিন সেদিন আমাদের দেশেও উদ্যোক্তাদের এভাবেই সাপোর্ট দেয়া হবে, স্টেজ তৈরি হবে।
নাভিন, ইয়োগেন, জিতেন্দ্র ও সৌরভ চার বন্ধু বিভিন্ন সেক্টরে চাকরি করে ক্যাপিটাল এর এই বাজারে টিকে আছে কিন্তু সেখানে তো ৯ টা ৫ টার রুটিন লাইফে চাকরের মতো খাটা ছাড়া আর কিছুই নেই। সবাই সবার লাইফ নিয়ে বিজি কিন্তু কেও খুশী না। এমন রুটিন লাইফ আর চাকর হয়ে এক জীবন কাটিয়ে দিতে কারইবা ভালো লাগে বলুন? নাভিন এর মাথায় এক বুদ্ধি চেপে বসলো Startup করার এবং সে বুদ্ধি আসলো তাঁর এক Entrepreneur বন্ধু কে দেখে যে তাকে জিজ্ঞেস করেছিলো “তুই আসলে কি?” এবং বলেছিলো “তুই আসলে বিয়ার” বিয়ার মানে বুঝেন তো? না বুঝলেও সমস্যা নেই, বুঝে যাবেন। চার বন্ধু এক হয়ে Silicon valley তে হওয়া বিশাল বিশাল কোম্পানির মতো নিজেদেরও একটা কোম্পানি খোলার স্বপ্ন দেখলো। শুরু হয়ে গেলো তাদের স্বপ্ন বাস্তবের স্ট্রাগল। হয়তো ওদের চারজনের ভেতর কেও এই Entrepreneurs এর স্পেলিং টাও জানেনা অথচ নেমে গেলো Startup করতে তাও নিজের চাকরিবাকরি সব ছেড়ে দিয়ে। সেখানে কতো বাঁধা, ফ্যামিলি ইস্যু, পার্সোনাল ইস্যু সহ কতো প্রাক্টিকাল ইস্যু ও কতো কি। তাতে কি? Entrepreneurs এর জন্য এটার স্পেলিং জানার দরকার নাই নিজের ভেতর সব কিছু মেনে নিয়ে ঐ টিকে থাকার স্পিরিট টাই আসল। হিডেন জোক আর হিউমারে ভরপুর সাথে এপিক এপিক ফিলোসফি দিয়ে ভড়পুর এবং চার বন্ধুর বন্ডিং এর এক অসাধারণ গল্প টিভিএফ পিচার । আপনি ডুবে যাবেন ফর সিউর হয় বিয়ারের বোতলে না হয় পিচারে।
Web: http://bit.ly/1mpeiKc
YouTube: http://bit.ly/1SuVdUZ
maxresdefault 

৩। TVF Originals “Permanent Roommates”

 

Trailer: S01: http://bit.ly/1NKsVAB & S02: http://bit.ly/1PINFwE
IMDb Rating: 8.8 (http://imdb.to/2h08vww)
তানায়া এবং মিকেশ, তাঙ্কেশ জুটি ৩ বছর ধরে লং ডিস্টেন্স রিলেশনশিপে রয়েছে। একদিন মিকেশ এসে ভোর ৭ টায় তানায়া এর বাসার দরজায় নক করে ডিরেক্ট বিয়ের প্রস্তাব দিয়ে বসলো, গল্প সেখান থেকেই শুরু। তানায়া বুঝে উঠতে পারলো না কি বলবে? ৩ বছরের লং ডিস্টেন্স সম্পর্ক, মিকেশ অ্যামেরিকা থেকে সব ছেড়ে এভাবে এসে যে হঠাৎ বিয়ের প্রস্তাব দিবে তা সে বুঝে উঠতে পারেনি কিন্তু মিকেশ তো শুধু তানায়া কেই বিয়ে করবে তা না সে অল্রেডি তানায়ার বাবা মানে মিকেশের শশুর মশাইকেও পটিয়ে ফেলেছে তানায়া কে বিয়ে করার জন্য, ফ্যামিলি প্লানিং ও করা শেষ , বাসা দেখে তানায়া কে নিয়ে উঠে যাবে এতোদুর প্লানিং করাও শেষ। কিন্তু বিয়ে তো অনেক বড় ব্যাপার। তানায়ার আরো একটু সময় দরকার অন্তত এভাবে হুজুকের সারপ্রাইজে সে বিয়ের মতো বড় সিধান্ত নিয়ে মিকেশের সাথে কোনো ফ্লাট দেখে সেখানে বাসা বাধতে পারেনা। এমন অল্প সময়ে জীবনের সিধান্ত সে নিতে পারবে না তাহলে ততোদিন না হয় পার্মানেন্ট রুমমেট হয়ে দুজন একসাথে থাকুক? মিকেশের এমন প্রস্তাব কে অন্তত মোরাল দিক থেকে ফিরিয়ে দেয়া সম্ভব হচ্ছেনা তানায়ার এই মুহূর্তে যে কিনা এতো কিছু করে ফেলেছে। কি ভাবছেন?সেই ভালবাসার লুতুপুতু টাইপ কিছু একটা গল্প? একদম ভুল ভাবছেন, যথেস্ট ডীপ এবং আমাদের মানসিকতার বিভিন্ন দিক কে হিউমার এবং হিডেন জোক, ফিলোসফি, ফ্যামিলি বন্ডিং ও কিউটনেস দিয়ে অসাধারণ ভাবে টিভি সিরিজটিকে ফুটিয়ে তোলা হয়েছে। কিউট কেনো বললাম সেটাও বুঝতে পারবেন টিভি সিরিজটি দেখলে। আমরা আসলে কেওই বয়সে বড় হই না শুধু একটা সময় এসে বড় হবার ভান ধরি কারন আমাদের বড় হয়ে থাকতে হয় কারন ঐ যে বয়সে বড় হয়ে গিয়েছি। একজন মানুষ তখনই সত্তিকার অর্থে বড় হয় যখন সে আরেকজন মানুষের জন্ম দেয় এবং সে মানুষটিকে ভরণপোষণ করবে বলে তাঁর নিজের জীবনটাকে বিলিয়ে দেয় আর সে জন্য কখনই তাঁর মনে হয়না যে সে সেক্রেফাইস করছে কারন সে মনে করে এটাই তাঁর করনীয় আর তখন তাঁর কাছে এটাও মনে হয়না যে সে আসলে বয়সে বড় হয়েছে দেখে এসব করছে কিংবা এগুলো সেক্রেফাইস বা দায়িত্ত। সে সেগুলো করে কারন সে একজন মানুষকে জন্ম দিয়েছে এবং সে মানুষটি তাঁর ভালবাসা থেকেই এসেছে। আর জন্ম দেয়া মানুষের সংখ্যা একাধিক হলে তো কথাই নেই। একটু ভারি কথা বলে ফেললাম। মানে ঠিক বুঝতে পারছেন না? ধুর, যান টিভি সিরিজ দেখুন গিয়ে। সব বুঝে যাবেন পারলে আপনার নিজের পার্মানেন্ট লাইফমেট কে নিয়ে দেখুন। অনেক কাজে আসবে গ্যারান্টি দিলাম।
Web: http://tvfplay.com/category/1/series/3
YouTube: S01:http://bit.ly/1zUXPjq
& S02: http://bit.ly/2h0wKud
maxresdefault (1) 

৪। ScoopWhoop Originals Web Series ” Baked Web Series “

 

Trailer: S01: http://bit.ly/2hJ8Kt2 S02: http://bit.ly/2gZCe7a
IMDb Rating: 7.6 (http://imdb.to/2hJtTW9)
এতক্ষন যে টিভি সিরিজ গুলো দেখেছেন সেগুলো একই ফিল্ম ফার্মের ছিলো মানে TVF Originals এর তাই ঘুরে ফিরে একটু হলেও একই চেহারা এবং কিছুটা কাজের মিল একই ধাচের পেয়েছেন। তাই এবার একটু আলাদা কিছু দেখা দরকার। তাই এবার ScoopWhoop Original Web Series ” Baked ” সাজেস্ট করলাম। মোহাম্মাদ আলী, এহেল্লাবাদ থেকে এসেছে দেল্লি মানে দিল্লী তে অনার্স করতে। রুম মেট হিসেবে পেয়েছে অনি এবং বডি কে। যেদিন এসেছে সেদিনই রাতে তিন রুমমেটের কোন এক ঘটনাক্রমে খুব খিদে পায় এবং অনেক রাতে কোথাও কোন খাবার না পেয়ে ঘরে যা ছিলো তাই দিয়ে আলী এক আজব স্যান্ডুইচ বানিয়ে অনী আর বডি কে খাইয়ে তাক লাগিয়ে দেয় এবং সাথে সাথে অনীর মাথায় বুদ্ধি আসে তাঁরা মিডনাইট খাবার ডেলিভারি সিস্টেম চালু করবে তাতে তাদের হাত খরচ সহ বাদ বাকী বিভিন্ন খরচ যা স্টুডেন্ট লাইফে সাধারণত সবারই লেগে থাকে লাইক যেগুলো বাসায় চাওয়া যায় না সেসব খরচ উঠে যাবে। তাঁরা “ওয়েক এন্ড বেক” নামে Start Up শুরু করে দিলো এবং তা নিয়েই শুরু হয় তাদের Entrepreneurship এর গল্প। ভাবছেন Entrepreneurs নিয়ে একটা তো দেখে ফেলেছেন। অবশ্যই ঐটা আর এইটা দুটো পুরো ভিন্ন ধরনের গল্প এবং সব কিছুই আলাদা। বরং ঐটা দেখে সিজন দুই এর জন্য অপেক্ষা করার মধ্যে এটা দেখে আপনার ভালো লাগা তিন গুন বেরে যাবে আর এটার দুইটা সিজনই এভিলেবল। হিউমারে ভরপুর এবং পিউর এই জেনেরেশনের গল্প দেখতে চাইলে এখনি দেখে ফেলুন। তিন বন্ধুর নিজেদের গল্প, ফ্যামিলি বন্ধু, মেয়ে বন্ধু, সম্পর্ক, পড়ালেখা, বিজনেস সব আছে এই টিভি সিরিজে। ভালো লাগবেই লাগবে। সাথে এও বুঝে যাবেন যে গ্রাজুয়েশন শেষ করে চাকরী করে কামাইটাই এক মাত্র পথ না এই দুনিয়ায় অন্তত এই জেনারেশনে যেখানে ১৮-১৯ বছরের ছেলে-মেয়েরা লাখে কামাই করা শুরু করে দিয়েছে আর আমরা এখানে এখনো সেই পুরান ধ্যান ধরে বসে ২৮-৩০ বছর কিছু হইতেই শেষ করে দেই, কিছু হওয়ার মানে আবার রেপুটেড চাকরী করা চাকর। অথচ কিছু হলে আমাদের দেশের বাইরে যেতে হতো না নিজদের দেশকেই বিদেশ বানিয়ে লাখ-কোটিতে কামাই করতে পারতাম তাতে রেপুটেড চাকর হতে পারতাম না কিন্তু নিজের মেধার জাস্টিফাই করার একটা সুজোগ তো হতো। টিভি সিরিজটির হিউমারে হয়তো ডুবে যেয়ে এই ম্যাসেজটি অনেকেই মিস করে যাবেন তাই বলে দিলাম।
Web: http://bit.ly/2gZIEmw
YouTube: S01: http://bit.ly/1JWqp9r
& S02: http://bit.ly/2herct7
maxresdefault (2)

৫। Life Sahi Hai
 

Trailer: http://bit.ly/2i3Z7UG
IMDb Rating: 8.1 (http://imdb.to/2gZAYRt)
Pyar Ka Punchnama এর সাথে তো মোটামোটি সবাই পরিচিত। কেমন হতো যদি Pyar Ka Punchnama one এবং Two এর পর এখন একটা পুরা TV Series পাওয়া যেত? পাওয়া গেলো তো, সেই Pyar Ka Punchnama এর team টাই এসে পরিচয় করিয়ে দিয়ে গেলো টিভি সিরিজ Life Sahi Hai এর সাথে। Actor-Actress ও গল্প বাদে বাকী সব একই মানে সেই একই হিউমার, রিলেশন নিয়ে ফানি জোকস, কমপ্লিকেশন সহ অনেক কিছু। মেকার টিমটাও একই। তাহলে আর কি দেখে ফেলুন Life Sahi Hai.
Web: http://bit.ly/2gPM2gp

YouTube: http://bit.ly/2hWVZOg

925839152s

 

Declaimer: উপরের সব গুলো টিভি সিরিজই ইন্ডিয়ার তাই ভাষাও হিন্দি হওয়াটাই স্বাভাবিক। ইন্ডিয়ান কন্টেইন নিয়ে আপনার পার্সোনাল প্রব্লেম থাকলে এই পোস্ট ইগ্নোর করুন। সাথে ইংলিশ সাবটাইটেল রয়েছে সবগুলোর বুঝতে অসুবিধা হলে সাবটাইটেল হেল্প করবে আশা করি। কোনো ডাওনলোড লিঙ্ক দেয়া হয়নি ইচ্ছে করে। কারন এতো জোশ জোশ টিভি সিরিজ গুলো আপনাকে তাঁরা ফ্রী তেই দেখাচ্ছে ,তাহলে তা পাইরেসির জন্য নয়। ইউটিউব এবং তাদের App এর ভিউলিঙ্ক এর উপর কাউন্ট করে তাদের কিছু কামাই আসে, তো একটু তাদের দিক টাও নজরে রাখা উচিত এবং সম্মান জানানো উচিত তাহলেই না তাঁরা আরো টিভি সিরিজ বানাতে পারবে।তাই ইচ্ছে করেই কোনো ডাওনলোড লিঙ্ক না দিয়ে অনলাইন ভিও দিলাম। নেহাত ডাওনলোড করতে হলে দয়া করে খুজে নিন। এবং, সব গুলো টিভি সিরিজ এডাল্টদের জন্য। এখন এডাল্ট বলতে আমি কি বুঝালাম আমাকে জিজ্ঞেস কইরেন না। আমি 18+ বলি নাই, বলেছি ADULT. Now it depends on you, না? So, enjoy! Thanks me ofcourse. 😉
– অবয়ব সিদ্দিকী মিডিBe_Funky_Collage

মন্তব্য করুনঃ

You must be Logged in to post comment.

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন